গুরুদাসপুরে বিষপানে এক জনের মৃত্যু

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে যমজ দুই বোন হাসি খাতুন (১৪) ও খুশি খাতুন (১৪) এক সাথে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করেছে। আশঙ্খা জনক অবস্থায় রাজশাহী মেডিকেলে নেওয়ার পথে হাসি খাতুন মৃত্যু বরণ করেছেন এবং খুশি খাতুন গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
মঙ্গলবার সন্ধায় উপজেলার বিয়াঘাট সুজার মোড় নামক এলাকায় এঘটনা ঘটে। যমজ দুই বোন ওই এলাকার মোঃ ফারুক হোসেনের মেয়ে।
স্থানীয় সূত্রে জানা যায়, যমজ দুই বোন বিয়াঘাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী।
মঙ্গলবার সকাল আনুমানিক ৯টার সময় হাসির সাথে খুশির নিজ বাড়িতেই কথা কাটাকাটি হয়। দুই জনের মধ্যে মান অভিমান শুরু হয়। পরে দুপুর আনুমানিক ১টার সময় নিজ বাড়িতে থাকা জমিতে প্রয়োগ করা কীটনাশক প্রথমে হাসি খুশির ওপর রাগ করে পান করে। পরে খুশিও কীটনাশক পান করে। কিছুক্ষন পরে পরিবারের লোকজন টের পেয়ে তাদের দুই জনকে হাসপাতালে নিয়ে আসে।
বিয়াঘাট ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান সুজা হাসি খাতুনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আমার প্রতিবেশি ফারুক হোসেনের যমজ দুই মেয়ে কীটনাশক জাতীয় বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করে। রাজশাহী মেডিকেলে নেওয়ার পথে একজন মারা যায় এবং অপর জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। মেয়ের মৃত্যুর খবরে তারমা সাগরিকা ও অসুস্থ্য হয়ে পরেছে। তাকেও স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার প্রস্তুতি চলছে। দুই বোনের মধ্যে মান অভিমানে তার বিষ পান করে।
এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল মতিন বিটিসি নিউজকে জানান, খবর পাওয়ার পর ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.