গুরুদাসপুরে পূর্ব শত্রুতার জেরে ঈমাম কে পিটিয়ে জখম

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে পূর্ব শত্রুতার জেরে মসজিদের ঈমাম মোঃ আব্দুর রহিম(৩৮) কে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। আজ রোববার সকালে ঘটনাটি ঘটেছে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের পোয়ালশুড়া দড়িপাড়া মহল্লায়। আহত ঈমাম ওই এলাকার মৃত-ইয়াকুব আলীর ছেলে।

অভিযুক্ত ব্যক্তিরা ওই এলাকার মৃত-সায়েত ফকিরের ছেলে আজাদ ফকির, সামির ফকির ও আজাদ ফকিরের ছেলে শাহিন ফকির। এ ঘটনায় তিন জনের বিরুদ্ধে আহত ঈমাম আব্দুর রহিম বাদি হয়ে গুরুদাসপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

ভুক্তভোগি ঈমাম আব্দুর রহিম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আজ রোববার সকাল আনুমানিক সাড়ে ৬টার দিকে আমি আমার বসত বাড়ির পেছনে নিজ আবাদীয় জমিতে কাজ করতে থাকলে পূর্বের শত্রুতার জের ধরে পূর্ব পরিকল্পনা মোতাবেক উল্লেখিত তিন জন্য ব্যক্তি ধারালো হাসুয়া, লোহার জিআইপাইপ, কাঠের বাটাম নিয়ে মারাত্মক অস্ত্রে সজ্জিত হয়ে বে-আইনী ভাবে আমার জমিতে এসে অকথ্য ভাষায় গালি গালাজ করতে থাকে।

আমি গালি গালাজ করতে নিষেধ করলে অভিযুক্ত ব্যক্তিরা আমাকে এলোপাথারি ভাবে মারপিট করতে থাকে। এক পর্যায় আমাকে মারপিট করে জখমপ্রাপ্ত করে চলে যায়। আমার ডাক চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে আমাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মোজাহারুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.