গুরুদাসপুরে দবির উদ্দিন সরদার স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে নজরুল প্রগতি সংঘের আয়োজিত দবির উদ্দিন সরদার স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ বিকাল ৩টায় উপজেলার খুবজিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ওই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
খেলাটি উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক মো.সিরাজুল ইসলাম শিশির। এতে অংশগ্রহণ করে লালপুর থানার গোপালপুর খেলোয়ার কল্যাণ সংস্থা ফুটবল দল ও রাজশাহী পুটিয়া ফুটবল একাডেমি ফুটবল দল। ৮০মিনিটের খেলাটি গোলশূন্য ড্র হলে টাইব্রেকারে ০৯-০৮ গোলের ব্যবধানে লালপুর থানার গোপালপুর খেলোয়ার কল্যাণ সংস্থা ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয় রাজশাহী পুটিয়া ফুটবল একাডেমি ফুটবল দল। টুর্ণামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত রাজশাহী পুটিয়া ফুটবল একাডেমি ফুটবল দলের গোলরক্ষক নাঈম। খেলাটি উপভোগে মাঠের চারদিকে হাজার হাজার দর্শকের সমাগম হয়।
খেলা শেষে পুরস্কার বিতরণ সভায় চ্যাম্পিয়ান দলকে চ্যাম্পিয়ান ট্রপিসহ ৩০হাজার টাকার প্রাইমানি ও রানারআর্প দলকে রানারআর্প ট্রপিসহ ২০হাজার টাকার প্রাইজমানির চেক তুলে দেন প্রধান অতিথি ও সম্মানিত অতিথিবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন,স্বাাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রালয়ের অতিরিক্ত সচিব সাইদুর রহমান,জেলা প্রশাসক শামীম আহম্মেদ,উপজেলা চেয়ারম্যান মো.আনোয়ার হোসেন,পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা,খুবজিপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম, নজরুল প্রগতি সংঘের সভাপতি আনিসুজ্জামান ও সাধারন সম্পাদক আব্দুস সামাদ প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.