গুরুদাসপুরে কৃষককে কুপিয়ে হত্যার চেষ্টা : এক লাখ টাকা ছিনতাই

 

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরের চকরামবল্লব গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে ফজলুর রহমান (৪২) নামে এক কৃষককে ধারালো অ¯্র দিয়ে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষরা। এ সময় তার কাছে থাকা একলাখ টাকা ছিনিয়ে নেয় তারা। এ ঘটনায় রবিবার রাত সাড়ে দশটায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার সকালে উপজেলার চকরামবল্লব গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে ফজলুর রহমান এক লাখ টাকা নিয়ে পাশের গোপীনাথপুর গ্রামে মেয়ের জামাই সোহেল রানার বাড়ীতে যাচ্ছিলেন। পথে একই গ্রামের আলমগীর হোসেনের বাড়ীর কাছে পৌঁছলে আলমগীর ও তার ভাই জাহাঙ্গীর এবং শামীমসহ পাঁচ-ছয়জন যুবক তার পথ রোধ করে হাসুয়া দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে।

এ সময় হামলাকারীরা তার কাছে থাকা এক লাখ টাকা ছিনিয়ে নিয়ে তাকে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে গুরুদাসপুর হাসপাতালে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ বিষয়ে কথা বলার জন্য আলমগীর হোসেনের বাড়ীতে গেলেও পলাতক থাকায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি। এ ব্যাপারে গুরুদাসপুর থানার ওসি সেলিম রেজা জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামীদের আটকের চেষ্টা চলছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.