গুরুদাসপুরে অসহায় বৃদ্ধ দম্পত্তির পাশে দাড়িয়েছেন সাগর


নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে শত বছর বয়সী বাছেদ আলী ও ৯০ বছর বয়সী রুপজান বেওয়ার কাছ থেকে কৌশলে জমি লিখে নিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন ছেলে। তারপর সেই বৃদ্ধ দম্পত্তির জায়গা হয় মেয়ের বাড়ির মাচাং ঘরে। এক বেলা খেয়ে না খেয়ে জীবন কাটছিলো তাদের।
বৃদ্ধ দম্পত্তির জীবনের গল্প শুনে তাদের পাশে দাড়িয়েছেন চাঁচকৈড় হাজেরা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মো.আমিরুল ইসলাম সাগর।
খবর পেয়ে আজ শনিবার সকালে ওই বৃদ্ধ দম্পত্তির বাড়িতে গিয়ে পৌছে দিয়েছেন, ৫০ কেজি চাউল, ৫ কেজি ডাউল, ৫ কেজি আলু, ৫ কেজি তেল, সাবান, নতুন পাঞ্জাবি, শাড়ি, লুঙ্গি, ওরনা, তসবিহ, জায়নামাজ, মগ, হাটার জন্য লাঠিসহ দৈনন্দিন জীবনে চলতে যা যা প্রয়োজন প্রায় সব কিছুই তাদেরকে দিয়েছেন এবং শেষ জীবনে যে কোন প্রয়োজনে তাদের পাশে সব সময় থাকবেন বলেও তিনি জানিয়েছেন। নতুন পোষাক ও উপহার সামগ্রী পেয়ে খুশি ওই বৃদ্ধ দম্পতি।
আমিরুল ইসলাম সাগর জানান, তিনি তার বাবা আলহাজ্ব মো.আনোয়ার হোসেনের আদর্শে আদর্শিত। তার দেখানো পথেই তিনি চলছেন। তারা বাবা প্রতিটি সময় অসহায় হত দরিদ্র মানুষের পাশে দাড়াতেন। তিনি ওই বৃদ্ধ দম্পত্তির সংবাদ দেখার পরেই তার বাসায় উপহার সামগ্রী নিয়ে যান। এর আগেও তিনি অনেক মানুষের ছোট ছোট ইচ্ছা পূরণ করেছেন। কারন সাধারণ অসহায় হত দরিদ্র মানুষের পাশে থাকতে সব সময় চান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.