গাসিকের সাময়িক বরখাস্ত মেয়র জাহাঙ্গীরের গ্রেফতার ও বিচার দাবি

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর সিটি করপোরেশনের (গাসিক) সাময়িক বরখাস্ত মেয়র জাহাঙ্গীর আলমকে দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসুচি পালন করেছেন স্থানীয়রা।
আজ সোমবার (০৫ সেপ্টেম্বর) বিকাল ৫টা থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মহানগরের ভোগড়া, বোর্ড বাজার, গাছা, টঙ্গীর হোসেন মার্কেট, টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা, গাজীপুর শহরেরর রাজাবাড়ী সড়ক প্রভৃতি এলাকায় একযোগে এ কর্মসুচি পালিত হয়।
গাজীপুর মহানগর আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবী লীগ, কৃষকলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয়রা এ কর্মসূচিতে অংশ নেন। মানববন্ধনে বক্তারা জাহাঙ্গীরকে বিএনপি জামাতের এজেন্ট আখ্যায়িত করে তাকে দ্রুত গ্রেফতার এবং বিচারের আওতায় আনার দাবি জানান।
গাজীপুর মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জয়দেবপুর-রাজবাড়ী সড়কে অনুষ্ঠিত কর্মসূচিতে বক্তব্য রাখেন গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর শাহাজাহান মিয়া সাজু, সাংবাদিক নেতা গাজীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রাহিম সরকার, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সনজিত কুমার মল্লিক বাবু, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, নাসির উদ্দিন মোল্লা, আওয়ামী লীগ নেতা আইয়ুব রানা, মহানগর মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক শওকত আলম প্রমুখ।
ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর মধুমিতা এলাকায় মানববন্ধনে গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর আবুল হোসেনের নেতৃত্বে নেতাকর্মীরা মিছিলে অংশ নিয়ে মহাসড়ক প্রদক্ষিণ করে। তারা মহাসড়কে ঘণ্টাব্যাপী মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করে। এতে ঢাকামুখী সড়কে যানজটের সৃষ্টি হয়।
প্রসঙ্গত, গাজীপুর সিটির মেয়র জাহাঙ্গীর আলমকে ভুয়া টেন্ডার, বিভিন্ন পদে অযৌক্তিক লোকবল নিয়োগ, একই কাজ বিভিন্ন প্রকল্পে দেখিয়ে অর্থ আত্মসাৎ এবং প্রতিবছর হাট-বাজার ইজারার অর্থ যথাযথভাবে নির্ধারিত খাতে জমা না রাখাসহ নানাবিধ অভিযোগে ২০২১ সালের ২৫ নভেম্বর সাময়িক বরখাস্ত করা হয়।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি ও মুক্তিযুদ্ধের বীর শহীদের সংখ্যা নিয়ে বিতর্কিত বক্তব্য দেওয়ার অভিযোগে ২০২১ এর ১৯ নভেম্বর জাহাঙ্গীর আলমকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দলের সদস্যপদ থেকে আজীবনের জন্য বহিষ্কার করে আওয়ামী লীগ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাজীপুর প্রতিনিধি মো. সাইফুল ইসলাম সাইফুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.