গার্দিওলার মাইলফলক; শীর্ষে ম্যানসিটি

বিটিসি স্পোর্টস ডেস্ক: ইতিহাদ স্টেডিয়ামে বুধবার রাতে প্রিমিয়ার লিগের ম্যাচটি ৩-০ গোলে জিতেছে ম্যানচেস্টার সিটি। এ জয়ে লিগ টেবিলের শীর্ষে ফিরেছে পেপ গার্দিওলার দল। ৩৩ ম্যাচে সিটির সংগ্রহ ৭৯ পয়েন্ট। ৩৪ ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে দুইয়ে আর্সেনাল।
এদিন, নাথান আকের গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করেন আর্লিং হালান্ড। শেষ দিকে জালের দেখা পান ফিল ফোডেন।
ওয়েস্ট হাম বক্সের সামনে দাপিয়ে খেলেছেন গ্রিলিশ। ৫০ মিনিটে সিটির প্রথম গোলেও আছে তার অবদান। ফ্রি কিকটি ফেলেছিলেন একদম নাথান একের সামনে। হেডে গোল করতে ভুল হয়নি ডাচ ডিফেন্ডারের। প্রথমার্ধে ওয়েস্ট হামের গোছাল রক্ষণের সামনে ভুগেছে সিটির আক্রমণ ও মাঝমাঠ। আর তাতে এই মৌসুমে প্রথমবারের মতো ঘরের মাঠে লিগ ম্যাচে প্রথমার্ধ গোলশূন্য ব্যবধানে শেষ করে সিটি।
বিরতির পর ৩ গোলে সিটি শুধু শীর্ষেই ফেরেনি, কোচ পেপ গার্দিওলার সময়ে ১০০০তম গোলের দেখাও পেয়েছে। ফিল ফোডেনের দুর্দান্ত ভলি থেকে ৮৫ মিনিটে মাইলফলকসূচক গোলটি পেয়েছে সিটি। ওয়েস্ট হামের এক খেলোয়াড়ের পায়ে লেগে বলের গতি পরিবর্তন হওয়ায় ওয়েস্ট হাম গোলকিপার ফাবিয়ানিস্কির কিছু করার ছিল না। পেপ গার্দিওলার অধীনে এটি সিটির ১০০০তম গোল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.