গাজীরহাট ইউনিয়নে বঙ্গবন্ধু সৈনিক লিগের কমিটি ঘোষণা

দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি: রবিবার দিঘলিয়া উপজেলার অন্তর্গত ১ নং গাজীরহাট ইউনিয়ন শাখায় বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটি নাম ঘোষনা করা হয়েছে।
নব-নির্বাচিত এ কমিটির সভাপতি মোঃ রানা বিশ্বাস, সহ-সভাপতি মোঃ তাজ শেখ, সাধারণ সম্পাদক মোঃ জাবের সরদার, যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ ইয়ামিন শেখ ও সাংগঠনিক সম্পাদক মোঃ শাজারুলের নাম ঘোষনা করা হয়েছে।
নির্বাচিত এ কমিটি আগামী ৩০ মার্চ ২০২৩ইং তারিকের এর মধ্যে নিজেদের নাম ও পদবী সহ ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করে উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর প্রেরণ করার জন্য নির্দেশ দিয়েছেন বঙ্গবন্ধু সৈনিক লীগ দিঘলিয়া উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক।
এসময় উপস্থিত ছিলেন দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মো: মকবুল হোসেন, উপজেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: মুরাদ হোসেন, বঙ্গবন্ধু সৈনিক লীগ খুলনা মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক শেখ জিহাদ, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি শেখ রাজিব, সাধারণ সম্পাদক মো: আশরাফুল ইসলাম, সহ-সভাপতি মো: মান্নান কাজী, যুগ্ম-সাধারণ সম্পাদক আল শাহরিয়ার অভি, যুগ্ম-সাধারণ সম্পাদক অবুঝ স্বরণ, কার্যনির্বাহী সদস্য শেখ শহীদ আফ্রিদি ও বঙ্গবন্ধু সৈনিক লীগ খুলনা জেলা ও মহানগরের নের্তৃবৃন্দ সহ প্রমূখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.