গাজীপুর সিটি নির্বাচন প্রার্থীদের প্রচার শুরু আজ থেকে

 

বিটিসি নিউজ ডেস্ক: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার শুরু হয়েছে আজ। বিএনপির মেয়র পদপ্রার্থী হাসান উদ্দিন সরকার, আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী জাহাঙ্গীর আলমসহ অন্যান্য প্রার্থীরা জনসংযোগে নেমেছেন।

আজ সকাল ১১টার দিকে নগরীর বোর্ড বাজার এলাকায় আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী জাহাঙ্গীর আলম প্রচার শুরু করেন। তিনি দাবি করেন, বিএনপি রিট করে নির্বাচন বন্ধ করে করার ষড়যন্ত্র করেছিল। তবে তাদের ষড়যন্ত্র নষ্ট হয়ে গেছে। সিটি নির্বাচনকে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে জনগণকে পাশে থাকারও আহ্বান জানান জাহাঙ্গীর আলম।

বিএনপির মেয়র পদপ্রার্থী হাসান উদ্দিন সরকার নিজ বাসায় দলীয় নেতাকর্মীদের নিয়ে আনুষ্ঠানিক প্রচার শুরু করেন। তিনি জানান, খুলনা নির্বাচনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে গাজীপুর সিটি নির্বাচনের চ্যালেঞ্জ মোবাবেলা করবে দল।

গাজীপুর সিটি করপোরেশনে ভোটগ্রহণ হবে আগামী ২৬ জুন। গত ১৫ মে গাজীপুর সিটিতে ভোট হওয়ার কথা ছিলো। হাইকোর্টের আদেশে প্রথমে ভোট আটকে যায়। পরে আপিল বিভাগ তা প্রত্যাহার করে নেয়।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে এবার ৭ মেয়র, ২৫৪ জন সাধারণ কাউন্সিলর ও ৮৪ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৫৭টি সাধারণ ওয়ার্ড ও ১৯টি সংরক্ষিত নারী ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১১ লাখ ৩৭ হাজার ৭৩৬।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.