গাজীপুর কালীগঞ্জের জঙ্গল থেকে পুলিশ কর্মকর্তার বস্তাবন্দি পোড়া লাশ উদ্ধার

 

 

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর কালীগঞ্জে পুলিশের (ঢাকা) বিশেষ শাখার পরিদর্শক মামুন ইমরান খানের (৪২) আগুনে পোড়া বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা এলাকার রায়েরদিয়া গ্রামের একটি জঙ্গল থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত পুলিশ কর্মকর্তা এস বি স্কুলের পরিদর্শক ছিলেন।

বিকেলে নিহত পুলিশ কর্মকর্তার পরনের প্যান্ট ও কোমরের বেল্ট দেখে পরিবারের লোকজন মরদেহের পরিচয় শনাক্ত করেছেন বলে নিশ্চিত করেন কালীগঞ্জ থানা পুলিশের ওসি মো. আবু বকর মিয়া। ওসি আবু বকর জানান, গত ৮ জুলাই সন্ধ্যার পর রাজধানীর সবুজবাগ এলাকা থেকে নিখোঁজ হন মামুন ইমরান খান।

মঙ্গলবার দুপুরে উপজেলার রায়েরদিয়া সড়কের পাশের একটি জঙ্গলে বস্তাবন্দি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে তারা উলুখোলা পুলিশ ফাঁড়িতে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে ওই মরদেহ উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত মরহেদটি আগুনে পোড়া এবং চেহারা বিকৃত ছিল। এ জন্য বয়স ও পরিচয় নিশ্চিত করা যায়নি।

পরে নিহত পুলিশ কর্মকর্তার পরনের প্যান্ট ও কোমরের বেল্ট দেখে পরিবারের লোকজন মরদেহ শনাক্ত করেন। ওসি আরো জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.