গাজীপুরে ২০ হাজার ইয়াবা উদ্ধার, নারীসহ আটক ৪

 

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে প্রায় সাড়ে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব১। গতকাল রবিবার  দুপুরে গাজীপুর মহানগরের বোর্ড বাজার এলাকার মসজিদ মার্কেটের (নোভা সু গ্যালারির) সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

এসময় গ্রেফতার ব্যক্তিদের কাছ থেকে লাখ ৭৩ হাজার ২০০ টাকা, একটি প্রাইভেট কার ৭টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলোচট্টগ্রাম সিটি করপোরেশনের ফিরিঙ্গি বাজার এলাকার আব্দুর রহিম চৌধুরীর ছেলে করিমুল হাসান চৌধুরী (৫৫), গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী এলাকার জামাল উদ্দিনের স্ত্রী শিরীন আক্তার (৩৫), ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রামদিয়া গ্রামের নওশের মোল্লার ছেলে হুমায়ুন মোল্লা (২৯) এবং সিলেটের বিয়ানিবাজার উপজেলার কোনাগ্রাম এলাকার খালিকের ছেলে সাব্বির আহমদ (২১)

আজ সোমবার বিটিসি নিউজকে র‌্যাব এর অধিনায়ক সারওয়ার বিন কাশেম জানান, গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানার ঢাকাগাজীপুর মহাসড়কের পশ্চিম পাশে বোর্ড বাজার মসজিদ মার্কেটের  নোভা সুগ্যালারির সামনে পাকা রাস্তার ওপর কিছু মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ ইয়াবার চালান হস্তান্তর করার উদ্দেশ্যে প্রাইভেটকারসহ অবস্থান করছেএমন গোপন খবর পেয়ে দুপুর পৌনে ১টার দিকে সেখানে অভিযান চালায় র‌্যাব এর সদস্যরা।

সেখানে অভিযানকালে র‌্যাব সদস্যরা একটি প্রাইভেটকালে তল্লাশি চালিয়ে ওই চার আরোহীকে আটক এবং তাদের হেফাজত হতে ২০ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট নগদ লাখ ৭৩ হাজার ২০০ টাকা জব্দ করা করা হয়। র‌্যাব সদস্যরা এসময় ইয়াবা বহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারসহ আটকদের ৭টি মোবাইল ফোনও জব্দ করে। ব্যাপারে গাছা থানায় মামলা হয়েছে।

এছাড়া একইদিন বিকালে টঙ্গীর মাজার বস্তি এলাকায় অভিযান চালিয়ে টঙ্গী পশ্চিম থানার মাজারবস্তি এলাকার টিপুর ছেলে হৃদয়কে (২৯) আটক করেছে। এসময় চার কেজি গাঁজা একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.