গাইবান্ধা-৩ ( পলাশবাড়ী- সাদুল্লাপুর) আসনে নৌকার জন্য পাগল আজিজার রহমান বিএসসি

 

গাইবান্ধা প্রতিনিধি: নাম তার আজিজার রহমান বিএসসি। পেশায় সাদুল্যাপুর রোকেয়া সামাদ উচ্চ বিদ্যালয়ের বিএসসি শিক্ষক। তিনি শেখ হাসিনা এবং নৌকার অন্তপ্রাণ। কী দিন কী রাত, সময় পেলেই তিনি নৌকার পক্ষে প্রচারণা চালান। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে নৌকার পক্ষে প্রচারণা চালানোর জন্য তিনি একটি হ্যান্ড মাইক এবং বাইসাইকেল কিনেছেন। মাইকটি তার সাথেই থাকে। স্কুলে আসা যাওয়ার পথেও আজিজার রহমান বিএসসি লোক সমাগম দেখলেই দাঁড়িয়ে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকার  পক্ষে বক্তব্য দেন। তিনি শেখ হাসিনার প্রধানমন্ত্রীত্বে আওয়ামী লীগকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত দেখতে চান।

গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্যাপুর) আসনের হাটে- ঘাটে,মাঠে যেখানেই লোক সমাগম দেখেন সেখানেই হ্যান্ড মাইক হাতে দাড়িয়ে আওয়ামী লীগের উন্নয়ণ কর্মকান্ড তুলে ধরে প্রচারণা চালাচ্ছেন আজিজার রহমান বিএসসি। গতকাল রোববার ছবিটি সাদুল্যাপুর উপজেলার বকসিগঞ্জ আমতলি মোড় গিয়ে দেখা যায়

তার এ প্রচার প্রচারণায় সাধারণ মানুষ দলের নিবেদিত প্রান মনে করলেও দলীয় নেতাকর্মীরা মনে করেন তিনি নৌকা পাগল মানুষ অত্র এলাকার নৌকার কান্ডারী আজিজার রহমান বিএসসি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.