গাইবান্ধা -৩ তৃণমূল আওয়ামীলীগের পছন্দ  বিদ্যুৎ চৌধুরী

 

গাইবান্ধা প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগ পলাশবাড়ী উপজেলা শাখার সহ- সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরি বিদ্যুৎ ৩১ গাইবান্ধা -৩ ( পলাশবাড়ী- সাদুল্লাপুর)  আসনে নৌকায় ভোট চাইছেন। প্রতিদিন তিনি দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নির্বাচনী এলাকা ঘুরে বেড়াচ্ছেন।

তরুণ এ নেতা গাইবান্ধা-৩ ( পলাশবাড়ী- সাদুল্লাপুর)  আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করছেন। বিদ্যুৎ চৌধুরী বলেন, রাজনীতি আমার কাছে একটা ব্রত। মানুষের কল্যাণে আমি কাজ করার দূঢ় প্রত্যয় নিয়ে নিজ দলকে শক্তিশালী করার পাশাপাশি জনগণের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি সবসময়। বর্তমান প্রেক্ষাপট চিন্তা করলে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৩ ( পলাশবাড়ী- সাদুল্লাপুর) আওয়ামী লীগে একজন তরুণ মনোনয়নপ্রত্যাশী এবং নির্বাচনে মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি যথেষ্ট আশাবাদী। গতকাল বৃহম্পতিবার ১ নভেম্বর সন্ধ্যায় তার নিজ কাযালয়ে পলাশবাড়ী প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে একমতবিনিময় সভায় উপজেলা আ’লীগ সহ- সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরি বিদ্যুৎ এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। আমি সীমাহীন নিযাতনের শিকার হয়েছি। এ কারণে তৃণমূলে দাবী উঠেছে আমাকে আওয়ামী লীগ প্রার্থী হওয়ার। তাই আমি দীর্ঘদিন ধরে গনসংযোগ, সভা- সমাবেশ, উঠান বৈঠক করে তৃণমূলে নৌকার জোয়ার তৈরি করেছি। পারিবারিক ঐতিহ্য, ত্যাগ – তিতিক্ষা,শিক্ষাগত যোগ্যতা, পরিচ্ছন্ন বৈশিষ্ট্যের গুনাবলী জনপ্রিয়তার মাপকাঠিতে এ আসনে মনোনয়নের ব্যাপারে আশাবাদী বলে দাবী করেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান  একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ। তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে যোগ্য মনে করলে আগামী একাদশ সংসদ নির্বাচনে ব্যাপক ভোটের ব্যবধানে বিজয়ী হব বলে আশা করি।#

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মো: শাহরিয়ার কবির।

Comments are closed, but trackbacks and pingbacks are open.