গাইবান্ধা-৩ আসনে ডাঃ ইউনুস আলি এমপির খোদ্দকোমরপুর, রসুলপুর ও ঢোলভাঙ্গায় গনসংযোগ

গাইবান্ধা প্রতিনিধি: ৩১ গাইবান্ধা -৩ ( পলাশবাড়ী- সাদুল্লাপুর) নির্বাচনী আসনে নৌকার গনজোয়ার সৃস্টি হয়েছে। এ আসনের সাধারণ ভোটারেরা মনে করেন, সরকার যেহেতু আওয়ামী লীগ। এখানে আওয়ামী লীগের প্রার্থীই বিপুল ভোটে  বিজয়ী হবে। আর এ কারণে অনেক ভোটার এখন আওয়ামী লীগের পক্ষে কাজ করা শুরু করে দিয়েছেন। এর পাশাপাশি বিএনপি, জামায়াত থেকে অনেক নেতা কর্মী  সংবাদ সম্মেলন করে আজীবন দল থেকে অব্যাহতি নিচ্ছেন। পলাশবাড়ীতে বিভিন্ন দল থেকে এসে আওয়ামী লীগে আসক্তি বাড়ছে।
এদিকে পলাশবাড়ী – সাদুল্লাপুর আসনের উন্নয়নের রুপকার জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন সৎ ও পরিচ্ছিন্ন রাজনীতিবিদ সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডাঃ মোঃ ইউনুস আলি সরকার এমপি  তার গনসংযোগ অব্যাহত রেখেছেন। তিনি যেখানেই যাচ্ছেন সেখানেই জনতার ঢল নামছে। সবার মুখে একটাই কথা ডাঃ ইউনুস আলি সরকার এমপি হলে এলাকার হান্ডেট পাসেন্ট উন্নয়ন হবে। এ বিশ্বাস তিনি অর্জন করে ফেলেছেন যে কারণে তার উপর সাধারণ ভোটারদের আস্থা বেড়েছে শতভাগ। এটা শুধু সাংবাদিকদের জরিপ নয়। এ জরিপ যে কোন কেউ চালিয়ে দেখতে পারেন।
সাধারন ভোটারেরা জানান, আমরা অনেক বছর উন্নয়ন থেকে বঞ্চিত ছিলাম। ডাঃ মোঃ ইউনুস আলি সরকার এমপি হওয়ার পর তার মাধ্যমে আমরা উন্নয়ন পেয়েছি।  অতএব আমরা ভোটটা তাকেই দেব।
ডাঃ ইউনুস আলি সরকার আজ রোববার  ১৩ জানুয়ারী সকাল থেকে নিরবিচ্ছিন্ন ভাবে সাদুল্লাপুর উপজেলার রসুলপুর, খোদ্দকোমরপুর ও ঢোলভাঙ্গায় নির্বাচনী গনসংযোগ করেন। এসময় হাজার হাজার নারী পুরুষ তার নির্বাচনী সভায় উপস্থিত হয়। গনসংযোগ কালে তার সঙ্গে ছিলেন পলাশবাড়ী ও সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.