গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা 

গাইবান্ধা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগ, গাইবান্ধা জেলা শাখার বর্ধিত সভা আজ বৃহস্পতিবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা।
জেলা যুবলীগের সভাপতি সরদার মো. শাহীদ হাসান লোটনের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সোহেল পারভেজ।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, উপ-আন্তর্জাতিক সম্পাদক সফেদ আশফাক তুহিন, সহ-সম্পাদক জামিল আহমেদ, আরিফুল ইসলাম, আলমগীর কবির জয় ও আজিজুর রহমান সরকার, নির্বাহী সদস্য অ্যাড. এবিএম শাহজাহান আকন্দ, রফিকুল ইসলাম সুমন, সৈয়দ নেয়ামুল ইসলাম নিয়ন, ব্যারিস্টার মো. কৌশিক নাহিয়ান নাবিক, কাইফ ইসলাম, এটিএম সায়েম নিয়ন ও আলিফ হোসেন। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজীব সভা পরিচালনা করেন।
বর্ধিত সভায় বক্তারা বলেন, আওয়ামীলীগের সহযোগী সংগঠনের মধ্যে সবচেয়ে শক্তিশালী হচ্ছে যুবলীগ। আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করে যুবলীগ। যুবলীগ মানুষের রাজনীতি করে।
গত করোনাকালে যুবলীগ সারাদেশে ৭০ লাখ মানুষের মাঝে খাবার ও অন্যান্য সহযোগিতা করেছে। সুযোগ সন্ধানী অনুপ্রবেশকারীরা যুবলীগের প্রবেশের চেষ্টা করছে। তারা যেন প্রবেশ করতে না পারে, সে বিষয়ে সতর্ক থাকার জন্য স্থানীয় নেতৃবৃন্দের প্রতি আহবান জানান বক্তারা।
এর আগে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ শিল্পকলার পাশে বৃক্ষরোপন ও জেলা যুবলীগের ওয়েবসাইট উদ্বোধন করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.