গাইবান্ধা জেলা বার এ্যাসোসিয়েশনের সভাপতি লাছু, সাধারণ সম্পাদক বাবু

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলা বার এ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন ২০২১ এ সভাপতি পদে-এ্যাড.আহসানুল করিম লাছু ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন -এ্যাড.সিরাজুল ইসলাম বাবু ।
গত বৃহস্পতিবার (২৫ ফ্রেরুয়ারী) দিন ব্যাপী ভোট গ্রহন শেষে গণনা শেষ হতে রাত হয়ে যায়, গাইবান্ধা জেলা বার এ্যাসোসিয়েশনের দ্বিবার্ষিক নির্বাচন অ্যাসোসিয়েশনের নিজস্ব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
সকাল ১০টায় ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত একটানা চলে।
এতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৭টি পদে মোট ৪০ জন  প্রার্থী নির্বাচনে অংশ নেন। এরমধ্যে সভাপতি পদে ৪ জন ও সাধারণ সম্পাদক পদে ২ জন অংশগ্রহণ করেন। শিক্ষা ও সংস্কৃতি পদে একজন প্রার্থী হওয়ায় তিনি বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন।
প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট এটিএম সাইফুর রহমান চৌধুরী জানান, এবারে কোন প্যানেল নেই। সবাই পৃথকভাবে নির্বাচনে অংশ নিয়েছেন। মোট ভোটার ২শ’ ৫৯ জন।
ভোটগ্রহণ শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। বারের সম্মানিত ভোটারগণ উপস্থিত হয়ে ভোট প্রদান করেন ও শেষ পর্যন্ত ভোটের ফলাফল নিয়ে ফেরেন। পছন্দের প্রার্থীদের জয়ের পর আনন্দ উল্লাস করার পাশাপাশি একে অপরের সাথে কুশল বিনিময় করেন ।
এদিকে নব-নির্বাচিত কমিটির সভাপতি সাধারণ সম্পাদক কে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেছেন গাইবান্ধা অনলাইন প্রেসক্লাব, পলাশবাড়ী প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.