গাইবান্ধায় ৩৫০পিস ইয়াবাসহ একজনকে আটক করে র‍্যাব- ১৩

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সদর থানার হরিনসিংহ গ্রাম থেকে ৩৫০ পিচ ইয়াবাসহ কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী সানারুল ইসলাম( ৪০) কে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্প। দেশে র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন  অপরাধ সনাক্তকরণ,জঙ্গিবাদ দমন,অপরাধীদের গ্রেফতারসহ আইন শংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‍্যাব শুরু থেকে যে কোন ধরনের অপরাধী, অপহরণকারী , অবৈধ অস্ত্র উদ্ধার,মাদক উদ্ধার,অপহৃত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্থ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে থাকে ।

এরই ধারাবাহিকতায় র‍্যাব – ১৩ গাইবান্ধা ক্যাম্প এর একটি আভিযানিক দল গােপন সংবাদের ভিত্তিতে আজ ১৩ জুলাই শনিবার দুপুর আড়াইটায় সদর থানার  হরিনসিংহ গ্রাম থেকে অভিযান পরিচালনা করে দীর্ঘ দিনের কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী ও মাদক চক্রের হোতা মৃত আঃ কুদ্দুস এর ছেলে সানারুল ইসলামকে ৩৫০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে আসামি উপরোক্ত অপরাধের সাথে জড়িত থাকার কথা স্বেচ্ছায় স্বীকার করেছে। তার দেয়া তথ্যের ভিত্তিতে জড়িত অন্যান্য অপরাধীদের গ্রেফতার অভিযান চলমান আছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.