গাইবান্ধায় ১ হাজার পিচ ইয়াবাসহ ২  মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৩

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার   নাকাইহাট তরফকাল এলাকা হইতে ১ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট ও একটি মােটর সাইকেল সহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে    গাইবান্ধা র‍্যাব ক্যাম্প-১৩।

র‍্যাব  প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ সনাক্তকরণ , জঙ্গিবাদ দমন , অপরাধীদের গ্রেফতারসহ আইন শংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।  র‍্যাব শুরু থেকে যে কোন ধরনের অপরাধী , অপহরণকারী , অবৈধ অস্ত্র উদ্ধার , মাদক উদ্ধার , অপহৃত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে থাকে ।

এরই ধারাবাহিকতায় গাইবান্ধা  র‍্যাব – ১৩  ক্যাম্প এর একটি অভিযানিক দল গােপন সংবাদের ভিত্তিতে আজ শনিবার  ১৭ নভেম্বর  দুপুর ১২ টা ৩০ মিনিটে  জেলার সদর থানাধীন নাকাইহাটগামী পাকা রাস্তা সংলগ্ন তরফকাল  দুয়ারী মােড় এলাকায় অভিযান পরিচালনা করে   গােবিন্দগঞ্জ উপজেলার   কুমারগাড়ী  গ্রামের আশরাফ চৌধুরীর পুত্র   কুখ্যাত মাদক ব্যবসায়ী  শ্যামল চৌধুরী ( ৩২ )  এর নিকট হইতে ৭’ শ পিচ ইয়াবা ট্যাবলেট , একটি মােবাইল , একটি ব্যাটারী , দুইটি সিমকার্ড , একটি মেমােরী কার্ড এবং সাদুল্লাপুর উপজেলার  পাতিল্লা কুড়া গ্রামের  আমান ব্যাপারীর পুত্র  কুখ্যাত মাদক ব্যবসায়ী  মহসীন এর নিকট হইতে ৩’ শ  পিচ ইয়াবা ট্যাবলেট , একটি মােবাইল , একটি ব্যাটারী , দুইটি সিমকার্ড ও মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মােটর সাইকেল সহ গ্রেফতার করেছে গাইবান্ধা র‍্যাব ক্যাম্প ১৩ এর সদস্যরা  । উল্লেখ্য যে , আসামীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত । গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আলামত সহ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে । গাইবান্ধা র‍্যাব ক্যাম্প ১৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক এ,এসপি হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.