গাইবান্ধায় ১০৩ টাকায় পুলিশে চাকুরী

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা পুলিশ সুপারের উদ্যোগে আগামী ২৯ শে জুন  একশ তিন টাকায় পুলিশ কনস্টেবল পদে চাকুরি দেওয়ার প্রতিশ্রুতি।
গাইবান্ধার মানবিক পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম চলতি বছরের আগামী ২৯শে জুন  তারিখে গাইবান্ধা পুলিশ লাইন্স মাঠে অত্র জেলার যোগ্য প্রার্থীদেরকে বিজ্ঞপ্তি অনুযায়ী বাছাইয়ের মাধ্যমে একশত টাকায় কনস্টেবল পদে নিয়োগ দেওয়া প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।
উক্ত নিয়োগকে কেন্দ্র করে কোন প্রতারক ও দালালচক্র টাকার বিনিময়ে চাকুরী দেওয়ার নাম করে সাধারণ দরিদ্র প্রার্থী এবং তাদের অভিভাবকের নিকট থেকে যাতে কোন অর্থ আদায় করতে না পারে সেজন্য জন্য সচেতনতা বৃদ্ধির জন্য  তিনি আজ সাদুল্যাপুর থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্ত্যবে এ কথা বলেন, এ ছাড়াও একাধিক মসজিদে নামাজান্তে নির্ধারিত (১০৩)টাকার ট্রেজারী চালানের টাকা ব্যতিত অতিরিক্ত কোন টাকা কাউকে না দেয়ার জন্য আহবান জানান ।
গতকাল ২৭ মে সোমবার বিকাল সাড়ে ৫ ঘটিকায়  গাইবান্ধা বড় মসজিদে আসরের নামাজ শেষে এবং মাগরিব নামাজ শেষে সাদুল্যাপুর বাজার জামে মসজিদে প্রার্থী এবং তাদের অভিভাবকদের উদ্দেশ্যে বক্তব্যে এসব কথা বলেন, গাইবান্ধা জেলার পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.