গাইবান্ধায় সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ৪

গাইবান্ধা প্রতিনিধিঃ  গাইবান্ধা-ধর্মপুর উপ-মহা সড়কে মাইক্রো-সিএনজি মুখোমুখী সংঘর্ষে খোরশেদ আলম ও রোকন মিয়া নামে ২ জন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার ১৩ আগস্ট রাত পোন দশটার দিকে দারিয়াপুর ভেলুপাড়া নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে।
জেলার সর্বত্র তিন চাকার ব্যাটারী চালিত যান ও সিএনজিগুলো সহ অবৈধ চালকের হাতে মটরবাইক গুলো বেপরোয়াভাবে চলাচল করায় সড়কগুলো  মরণফাঁদে পরিণত হয়েছে। এসব ব্যাটারী চালিত লাইট ও সিএনজির দ্রুতগতির কারণে যেখানে সেখানে ঘটছে দূর্ঘটনা।
স্থানীয়রা বিটিসি নিউজকে জানান, রাত পোনে দশটার দিকে ওই স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমরে মুচরে গিয়ে ৬ জন গুরুতর  আহত হয়। আহতদের গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হলে দায়িত্বরত চিকিৎসক খোরশেদ আলমকে মৃত ঘোষণা করে। পরে চিকিৎসাধীন অবস্থায় রোকন মিয়া নামে আরো এক জন যাত্রীর মৃত্যু হয়। বাকী ৪জন চিকিৎসাধীন রয়েছেন। মাক্রোবাস ও সিএনজিটিকে পুলিশ উদ্ধার করেছে।
সড়ক মহাসড়কে দূর্ঘটনা রোধে এসব ব্যাটারি ও সিএনজি চালিত তিন চাকার যান ও অবৈধ চালকের হাতে মটরবাইকগুলোর বেপোয়ারা চলাচল বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিলে সড়ক মহাসড়ক হতে দূর্ঘটনা রোধ করা সম্ভব বলে মনে করেন সচেতন মহল।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.