গাইবান্ধায় সাবেক স্ত্রীর সাথে দেখা করতে গিয়ে গণপিটুনিতে যুবকের মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা সদরে রাতের আধারে সাবেক স্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে বর্তমান স্বামীর লোকজনের গণপিটুনিতে সাখাওয়াত হোসেন নাম (৩২) নামে যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে।
বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে গাইবান্ধা সদর হাসপাতাল থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।
এর আগে বুধবার (১৬ মার্চ) গভীর রাতে গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের আনালেরতারি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাখাওয়াত হোসেন গাইবান্ধা পৌর শহরের সরকারপাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে।
ঘটনার সাথে জড়িত সন্দেহে নিহতের সাবেক স্ত্রী শিউলী বেগম ও তার স্বামী বায়োজিদ ইসলামকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানান, সাখাওয়াত হোসেনের সাথে দুই বছর আগে আনালেরতাড়ি গ্রামের সৈয়দ আলীর মেয়ে শিউলী বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে দুজনের মধ্যে মনোমালিন্য হওয়ায় বিবাহ বিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের পর শিউলি বেগমের সাথে একই গ্রামের বায়োজিত ইসলামের বিয়ে হয়। শিউলীর সাথে বিবাহ বিচ্ছেদ হলেও দুজনের মধ্যে গোপনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
বুধবার রাতে সাখাওয়াত তার তালাকপ্রাপ্ত স্ত্রী শিউলীর সাথে গোপনে দেখা করতে যায়। বিষয়টি আগে থেকেই বুঝতে পেয়ে শিউলীর স্বামী বায়োজিদ ইসলাম ও তার স্বজনরা ডাকাত বলে অপপ্রচার চালিয়ে গ্রামবাসীকে খবর দেয়। গ্রামবাসীরা বিক্ষুদ্ধ হয়ে লাঠিসোটা নিয়ে সাখাওয়াতকে এলোপাথারী মারপিট করে। এতে সে গুরুতর আহত হলে তাকে গাইবান্ধা হাসপাতালে রেখে তারা পালিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে সাখাওয়াত হোসেনের মৃত্যু হয়।
গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.