গাইবান্ধায় ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষণ, ধর্ষণকারীকে গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় ৬ষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রী ধর্ষণ মামলার আসামী বখাটে লিয়ন মিয়াকে গ্রেফতার করেছে গাইবান্ধা সদর থানা পুলিশ।
পারিবারিক অভিযোগ সুত্রে জানাযায়, প্রতিবেশী সাহেব মিয়ার ছেলে বখাটে লিয়ন মিয়া (২০) সম্পর্কে চাচা হলেও দীর্ঘদিন থেকে মেয়েটিকে বিয়ের প্রলোভনে বিভিন্ন সময় অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিলো। লম্পট লিয়নের পরিবারকে একাধিকবার এ বিষয়টি জানালেও তারা কোন ব্যবস্থা নেননি।
গতকাল মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে বাড়িতে বিদ্যুৎ না থাকায় মেয়েটি পাশের বাড়ীতে টেলিভিশন দেখতে যায়। রাত ৮ টার দিকে মেয়েটি প্রকৃতির ডাকে সারা দিতে ঘরের বাহিরে বের হলে আগে থেকে ওৎ পেতে থাকা লম্পট লিয়ন মেয়েটির মুখ চেপে ধরে পার্শ্ববর্তী মামুন মিয়ার একটি নির্মাণাধীন ঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।
এসময় মেয়েটি চিৎকার-চেচামেচি করতে চাইলে গামছা দিয়ে তার মুখ বেঁধে ফেলে। ধর্ষণ করার পর এ ঘটনা কাউকে না জানাতে মেয়েটিকে ভয়ভীতি ও জীবন নাশের হুমকী দিয়ে লম্পট লিয়ন পালিয়ে যায়।
এরপর মেয়েটি রক্তাক্ত অবস্থায় বাড়ী ফিরে কান্নাকাটি করলে ঘটনাটি জানতে পারে তার পরিবার। এসময় মারাত্বক আহত ও রক্তাক্ত অবস্থায় মেয়েটিকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করে তার পরিবার।
এ ঘটনায় নির্যাতিতা মেয়েটির বাবা বাদী হয়ে সদর থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন।
এরেই ধারাবাহিকতায় গতকাল বুধবার (২১ অক্টোবর) রাতে অভিযুক্ত লিয়নকে খোলাহাটি এলাকা থেকে গ্রেফতার করে গাইবান্ধা সদর থানার পুলিশ।
এদিকে অভিযুক্ত ধর্ষকের পক্ষ থেকে নানাভাবে হুমকি দিয়ে আসছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী মেয়ের পরিবার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.