গাইবান্ধায় মামলার বাদিকে হত্যার হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের শিবপুর গ্রামে হত্যা চেষ্টা মামলার আসামী মো: সফু মিয়া গং জামিনে ছাড়া পেয়ে বাদিকে হত্যার হুমকি দিচ্ছে।
অভিযোগে জানা যায়, গত ৩১ অক্টোবর  রাত্রে পূর্ব শত্রুতার জের ধরে শিবপুর গ্রামের লাল মিয়ার পুত্র সফু মিয়া গং ভজনের খামার গ্রামের বাদী মোছা: রিমা বেগম ও তার স্বামীকে অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় মোছা: রিমা বেগম গত ১ নভেম্বর গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করেন, মামলা নং- ১/৫৭৩।
এদিকে মামলা দায়েরের পর দু‘জন আসামী অস্থায়ীভাবে জামিন পেয়ে বাড়িতে ফেরার পর থেকে অন্যান্য আসামীগণ ও তার সহযোগিরা বাদী ও তার পরিবারের সদস্যদের আবারও মারপিট ও মিথ্যা মামলায় জড়ানোর ভয়ভীতি দেখাচ্ছেন।  মামলা তুলে না নিলে বাদী ও বাদীর স্বামীকে হত্যা করে লাশগুম করবেন বলেও হুমকি দিচ্ছেন।
এ ব্যাপারে প্রতিকার চেয়ে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে শনিবার (১১ ডিসেম্বর) দুপুরে গাইবান্ধা জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন বাদী মোছা: রিমা বেগম। তিনি লিখিত বক্তব্যে  বলেন,আমরা গ্রামের নিরীহ ব্যক্তি। আসামীরা দুষ্টু প্রকৃতির। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাদীর স্বামী মো: চিনু মিয়া ও তার দেবর আব্দুল মালেক এবং মামলার স্বাক্ষী আব্দুস সালাম প্রমুখ।  
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.