গাইবান্ধায় মাদক মামলায় একজনের মৃত্যুদন্ড 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় মাদকের মামলায় একজনকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত। আজ মঙ্গলবার (১৭ আগস্ট) বেলা ১১টায় গাইবান্ধা সিনিয়র দায়রা জর্জ আদালতের বিচারক দীলিপ কুমার ভৌমিক এ রায় প্রদান করেন। রায়ে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামীকে ১ লক্ষ টাকা জরিমানাও করা হয়েছে।
মামলায় অপরাধ প্রমাণিত না হওয়ায় অপর তিন আসামীকে বেকসুর খালাস দেয়া হয়েছে। মৃত্যুদন্ত প্রাপ্ত আসামী পারভেজ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ধরমপুর গ্রামের শামীম আলমের ছেলে।
জানাগেছে, গত ২০১৮ সালের ১ নভেম্বর গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা র‌্যাব ক্যাম্পের সদস্যরা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বাগদা বাজার এলাকায় একটি যাত্রিবাহী মিনিবাসে তল্লাসী চালিয়ে ৪৫০ গ্রাম হিরোইন সহ পারভেজকে আটক করে । পরে তার স্বীকারোক্তি মোতাবেক আরও তিনজনকে আটক করা হয়। তবে আদালতে তাদের বিরুদ্ধে অপরাধ প্রমাণিত না হওয়ায় আদালত তাদের বেকসুর খালাস দিয়েছেন।
ঘোষিত রায়ে সন্তোষ প্রকাশ করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবি পিপি ফারুক আহম্মদ প্রিন্স। তিনি উপস্থিত সাংবাদিকদের জানান, দেশকে মাদক মুক্ত করতে হলে বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। অবিলম্বে এই রায় কার্যকর হবে বলে আশা প্রকাশ করেছেন তিনি।
অপর দিকে মৃত্যুদন্ত প্রাপ্ত আসামীর পক্ষের আইনজীবি রায়ে অসন্তোষ প্রকাশ করে বলেছেন তার মোয়াক্কেল ন্যায় বিচার পায়নি। তাই ঘোষিত রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপীলের ঘোষণা দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.