গাইবান্ধায় বৃদ্ধকে জবাই করে হত্যা, ধারালো ছুরি উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্লাপুরে সুরত আলী প্রামাণিক নামে ষাটোর্দ্ধো এক ব্যক্তিকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে। এসময় হত্যায় ব্যবহ্নত একটি ধারালো ছুরিও উদ্ধার করা হয়।
আজ শনিবার সকাল ১১ টার দিকে সাদুল্লাপুর সরকারি ডিগ্রী কলেজ সংলগ্ন ঘাঘট নদীর বাঁধের নিচ থেকে মরদেহটি উদ্ধার করে সাদুল্লাপুর থানা পুলিশ।
পেশায় কৃষক নিহত সুরত আলী প্রমাণিকের বাড়ি সাদুল্লাপুর উপজেলার কামারপড়া ইউনিয়নের পুরাণলক্ষীপুর গ্রামে। তিনি ওই গ্রামের মৃত খয়বর প্রামাণিকের ছেলে।
বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে সাদুল্লাপুর থানার (ওসি,তদন্ত) মো. এনায়েত কবির জানায়, শনিবার সকালে বাঁধের পাশের একটি জমিতে গলাকাটা রক্তাক্ত একটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তির গলা ও পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে, রাতের আধারে দুর্বৃত্তরা তাকে হত্যা করে মরদেহ ফেলে রেখে পালিয়ে যায়।
তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। এই হত্যার রহস্য উম্মোচনসহ জড়িতদের শনাক্ত এবং গ্রেফতারে চেষ্টা চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মো: শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.