গাইবান্ধায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ দৌড় অনুষ্ঠিত 

গাইবান্ধা প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ এর আওতায় আজ বুধবার (১৭ ফেব্রয়ারী) ৫ কি.মি. গাইবান্ধা জেলা প্রশাসকের কার্যালয়ের সামন থেকে পলাশবাড়ি সড়কের ধানঘড়ার জেলখানা পর্যন্ত অসামরিক ব্যক্তিদের ডিজিটাল ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়।
এসময় জেলা প্রশাসক মো. আবদুল মতিন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম, সহকারি কমিশনার (ভূমি) নাহিদুর রহমান, সেনাবাহিনীর প্রতিনিধি ক্যাপ্টেন আশরার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সদর থানা অফিসার ইনচার্জ মাহফুজুর রহমান ও সরকারি কর্মকর্তারা দৌড়ে অংশ নেন।
এর আগে জেলা প্রশাসক মো. আবদুল মতিন বেলুন উড়িয়ে এই ম্যারাথন দৌড়ের উদ্বোধন করেন। ম্যারাথন দৌড়ে প্রায় এক হাজার মানুষ স্বত:স্ফুর্তভাবে অংশ গ্রহণ করে। দৌড়ে অংশগ্রহণকারিদের মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের প্রত্যেককে ১ হাজার টাকা ও ক্রেস্ট প্রদান করা হয়।
এছাড়াও চতুর্থ থেকে দশম সমমান অধিকারী প্রত্যেকে ১ হাজার করে টাকা দেয়া হয়।
উল্লেখ্য, সেনাবাহিনীর তত্ত্বাবধানে দেশব্যাপী গত ১০ জানুয়ারী থেকে শুরু হয়ে আগামী ৭ মার্চ পর্যন্ত ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হচ্ছে। এই দৌড়ে ৫, ১০, ১৫ ও ২০ কি.মি. এই ম্যারাথন দৌড়ে এই সময়ের মধ্যে প্রায় ১০ লাখ লোক এই ম্যারাথন দৌড় সম্পন্নের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.