গাইবান্ধায় বঙ্গবন্ধুর শাহাদাত বাষিকী ও ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আলোচনা সভা 

গাইবান্ধা প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আজ শনিবার (২১ আগস্ট) গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে  দলীয় কার্যালয় চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুরজামান রিংকুর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সহ-সভাপতি ফরহাদ আব্দুল্লাহ হারুন বাবলু, সুলতান আলী মন্ডল, পৌর মেয়র মো. মতলুবর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম কোট, সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম ও মৃদুল মোস্তাফিজ ঝন্টু, দপ্তর সম্পাদক সাইফুল আলম সাকা, কৃষি বিষয়ক সম্পাদক মহিবুল হক মোহন, তথ্য সম্পাদক জরিদুল হক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সমীরন কুমার  উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক তানজিমুল ইসলাম জামিল, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমারুল ইসলাম সাবিন, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাপস সরকার ও মোজাম্মেল হক ঝিলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশারফ হোসেন দুলাল, সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ রঞ্জু, জেলা ছাত্রলীগের সভাপতি মো. আসিফ সরকার সহ আ.লীগের জেলা , উপজেলা ও ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ এবং অঙ্গ সংগঠনের প্রতিনিধি গন।
পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
প্রধান অতিথির বক্তব্যে হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেন, ১৫ আগস্ট ও ২১ আগস্ট একই সুত্রে গাথা। মৌলবাদ অশুভ শক্তি সবসময় আমাদের উন্নয়নকে পিছনে ঠেলেছে। কিন্তু অশুভ শক্তির সব অপতৎপরতা সত্বেও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছেন। তিনি বলেন –প্রতিটি সেক্টরে উন্নয়ন হওয়ার ফলে উওরাঞ্চলের গাইবান্ধা হবে উন্নয়নের প্রবেশদ্বার ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.