গাইবান্ধায় নির্মিত ব্রীজের সংযোগ রাস্তা নির্মাণের দাবীতে মানববন্ধন

গাইবান্ধা প্রতিনিধি: ৩ বছর পূর্বে ব্রীজের নির্মাণ কাজ শেষ হলেও সংযোগ রাস্তা নির্মাণ না হওয়ায় মানুষ বা যানবাহন কোনটাই চলাচল করতে পারছে না। প্রতিবাদে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি গিদারী শাখা আজ রোববার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় গাইবান্ধা সদর উপজেলার গিদারী ইউনিয়নের দক্ষিণ গিদারী বালিয়ারছড়ায় এক মানববন্ধন কর্মসূচী পালন করে ।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ও কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মিহির ঘোষ, সদর উপজেলা সিপিবি’র সভাপতি ছাদেকুল ইসলাম, সিপিবি, দারিয়াপুর অঞ্চল কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মাস্টার, জেলা কমিটির সদস্য সন্তোষ বর্মণ, ক্ষেতমজুর নেতা এমদাদুল হক মিলন প্রমুখ।
বক্তারা বলেন, কোটি টাকা খরচ করে ব্রীজ বানিয়ে সংযোগ রাস্তার কারণে বছরের পর বছর চলাচলের অনুপযোগী করে ফেলে রাখার দায় কর্তৃপক্ষকে নিতে হবে। এদের শাস্তি হওয়া প্রয়োজন। তারা অবিলম্বে সংযোগ রাস্তা নির্মাণের দাবি জানান।
উল্লেখ্য,গাইবান্ধা সদর উপজেলার দক্ষিণ গিদারী বালিয়ার ছড়ায় মানস নদীতে কোটি টাকার উপরে ব্যয়ে ব্রীজটি তিন বছর আগে নির্মান কাজ শেষ হয়। শুধুমাত্র সংযোগ রাস্তার কারণে এতদিন ধরে ব্রীজটি দিয়ে মানুষ কিংবা যানবাহন চলাচল করতে পারছে না। ৫/৬মাস আগেও কমিউনিস্ট পার্টি ব্রীজটিতে সংযোগ রাস্তার দাবিতে মানববন্ধন করে। বিশ্বস্ত সূত্রে জানা যায় এ কাজের জন্য টেন্ডার হয়েছে। কিন্তু এখনো কোন ধরণের কাজ শুরু হয় নাই। এতে এলাকার মানুষের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.