গাইবান্ধায় নব-নির্বাচিত ইউপি সদস্যকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ সড়ক অবরোধ 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা সদর উপজেলায় লক্ষীপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্যকে পিটিয়ে হত্যার ঘটনায় আজ শনিবার (১৩ নভেম্বর) সকালে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন বিক্ষুব্ধ স্থানীয় জনতা। সকাল ১০ টা হতে দুপুর ১২ টা পর্যন্ত এ কর্মসূচী পালন করা হয়।
নব-নির্বাচিত ইউপি সদস্যকে পিটিয়ে হত্যার ঘটনায় হত্যাকারী আরিফ কে গ্রেফতার ও ফাঁসীর দাবিতে সড়ক অবরোধ করে রেখেছে বিক্ষুব্ধ জনতা, শিক্ষক ও শিক্ষার্থীরা।
গাইবান্ধা -সুন্দরগঞ্জ আঞ্চলিক সড়কের লক্ষীপুর বাজার এলাকায় এক কিলোমিটার পথ অবরোধ করে আজ শনিবার সকাল সাড়ে ১০টা থেকে অবস্থান নেয় তারা।
বিক্ষোভ কারীরা গাছের গুঁড়ি ও ডালপালা ফেলে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়। এতে সড়কের দুই পাশে আটকা পড়েছিলো যানবাহন গুলো। স্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান গুলো বন্ধ রয়েছে স্ব উদ্যোগে।
এরআগে রউফের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে রাত দেড়টার দিকে উত্তেজিত লোকজন অভিযুক্ত আরিফের বাড়িতে আগুন দেয়। গাইবান্ধা ফায়ার সার্ভিসের এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে ওই বাড়ির দুটি ঘর ও মালপত্র পুড়ে যায়।
সড়ক অবরোধের বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। বিক্ষুব্ধ জনতাকে শান্ত করাসহ সড়কে যান চলাচল স্বাভাবিক করে পুলিশ ।
উল্লেখ্য, দ্বিতীয় ধাপের তফসিল ভুক্ত ইউপি নির্বাচনে নির্বাচিত হওয়ার পরের দিন গতকাল শুক্রবার (১২ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে নবনির্বাচিত ইউপি সদস্য রউফ তার প্রতিবেশী রুহুল আমিনের সঙ্গে মোটরসাইকেলে লক্ষ্মীপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি একটি ভাঙা ব্রিজ হেঁটে পার হচ্ছিলেন তারা। এ সময় একই গ্রামের এক যুবক আরিফ লোহার রড দিয়ে তার ওপর অতর্কিত হামলা চালান। রউফের মাথায় কয়েকটি আঘাত করে পালিয়ে যান ওই যুবক আরিফ। সে হতে আরিফ পলাতক রয়েছে। ঘাতক আরিফ কে গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে ফুসে উঠেছে স্থানীয় জনতা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.