গাইবান্ধায় কাভার্ড ভ্যানচাপায় একই পরিবারের ৪ জন নিহত, আহত-৩

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ড ভ্যান চাপায় একই পরিবারের ৪ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে অটো চালকসহ আরো ৩ জন।
আজ বুধবার বিকালে উপজেলার দরবস্ত ইউনিয়নের কালিতলা মাজার এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে। প্রতক্ষদর্শীরা  জানায়, ঢাকা-রংপুর মহাসড়কের কালিতলা নামক স্থানে একটি মাল বোঝাই কাভার্ডভ্যান একটি আটো ভ্যানকে চাপা দিলে অটো দুমড়ে মুচড়ে গিয়ে৭জন গুরুতর আহত হয়।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উপজেলার দরবস্ত ইউনিয়নের দূর্গাপুর গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ (২০) মারা যায়। এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে পাশ্ববর্তী বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিছুর রহমান (৩০) ও বগুড়া হাসপাতালে নেয়ার পথে আনিছুর রহমানের মা রেহেনা বেগম (৪৫) এবং সন্ধায় তার স্ত্রী রাজিয়া সুলাতানা(২৫)মারা যায়।এছাড়া অন্যান্য আহতরা হাসপাতালে ভর্তি আছে।নিহত জাহিদ সম্পর্কে আনিছুরের স্যালক।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খায়রুল ইসলাম এ দুঘর্টনার বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে। এ সড়ক দুঘর্টনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আনিছুর রহমান মাষ্টারের এক মাসের শিশু সন্তানের গত কয়েকদিন হল  জ্বর হওয়ায় ডাঃ দেখিয়ে বাড়ী ফেরার পথে তারা স্বপরিবারে দুর্ঘটনার শ্বিকার হন। এ দুর্ঘটনায় আহত শিশুটিও হাসপাতালে ভর্তি রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.