গাইবান্ধায় অজ্ঞাত যুবকসহ দু’জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ

গাইবান্ধা প্রতিনিধিঃ  গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর এলাকায় পৃথক স্থান থেকে অজ্ঞাত যুবকসহ দু’জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে  ভ্যানচালক অজ্ঞাত এক যুবকের লাশ জনৈক ভ্যানচালক গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  রেখে পালিয়ে যায়। গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মজিদুল ইসলাম বিটিসি নিউজকে জানান, এক ভ্যানচালক অজ্ঞাত এক যুবককে ভ্যানযোগে হাসপাতালে নিয়ে এসে সড়ক দূর্ঘটনায় আহত হয়েছে বলে জানায়। এরপর তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায় সে।
গোবিন্দগঞ্জ থানা পুলিশ সুত্রে জানা গেছে, খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। যুবকের পরিচয় পাওয়া যায়নি। সনাক্তের চেষ্টা চলছে। যুবকের পড়নে জিন্সপ্যান্ট, গায়ে টিশার্ট ও গলায় তামার চেনমালা রয়েছে। ওই যুবকের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।
অপরদিকে গোবিন্দগঞ্জ পৌরসভার বুজরুক বোয়ালিয়া ঘোষপাড়া এলাকা থেকে মনোয়ার হোসেন (৪৫) নামে এক ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে তার নিজ শয়ন কক্ষ থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। মনোয়ার ঘোষপাড়া গ্রামের হুমায়ন কবির সাজু মিয়ার ছেলে। গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলায় দড়ি দিয়ে ঝুলানো অবস্থায় মনোয়ার হোসেনের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.