গাইবান্ধার সাদুল্লাপুরে আইডল-২০২০” এর সংগীত প্রতিযোগিতা ও  গ্রান্ড ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় প্রতিভা অন্বেষণে অনলাইন সংগীত প্রতিযোগিতা “সাদুল্লাপুর আইডল-২০২০” এর গ্রান্ড ফাইনাল রাউন্ড আজ শনিবার (০৯ জানুয়ারী) স্থানীয় সরকারী কলেজের আবু তালেব মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
সাদুল্লাপুর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা শিল্পকলা একাডেমি এই সংগীত প্রতিযোগিতার আয়োজন করে।
ফাইনাল রাউন্ডের প্রতিযোগিতায় সেরা পাঁচজন শিল্পী স্বচ্ছ স্বপ্নীল শপথ, দেবাশ্রী সরকার সৃষ্টি, সৈয়দা নিশামনি রিক্তি, শ্রাবনী সরকার সিথি ও রিত্তিকা সাহা বর্ষা রবীন্দ্র সংগীত, নজরুল গীতি ও লোকগীতি পরিবেশন করেন।
এই প্রতিযোগিতার চুড়ান্ত ফলাফল সামাজিক যোগাযোগ (ফেসবুক) মাধ্যমে আগামী বুধবার (১৩ জানুয়ারী পর্যন্ত) ভোটিং শেষে পরবর্তীতে ঘোষনা করা হবে। অর্থাৎ এই সেরা পাঁচজনের মধ্যে সেরা শিল্পী হিসেবে একজনকে “সাদুল্লাপুর আইডল” ঘোষণা করা হবে।
এর আগে গ্রান্ড ফাইনাল রাউন্ড উপলক্ষে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নবী নেওয়াজ। প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সাহারিয়া খাঁন বিপ্লব প্রমূখ।
এছাড়া অনুষ্ঠানে রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষাবিদ, বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, সাংবাদিক ও সংস্কৃতিক কর্মীরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত. প্রতিভা অন্বেষণে অনলাইন সংগীত প্রতিযোগিতা “সাদুল্লাপুর আইডল-২০২০” এ গোটা উপজেলা থেকে সর্বোচ্চ ২৫ বছর বয়সের মাত্র ৫৩ জন প্রতিযোগী রেজিস্টেশন করেন। তারমধ্যে গত ২১ নভেম্বর অডিশন রাউন্ডে (বাছাই পর্বে ) ২২ জন জনকে প্রাথমিকভাবে গোল্ডেন পাস দেয়া হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.