গাইবান্ধার পলাশবাড়ীতে প্রভাব খাটিয়ে দরপত্র ছাড়াই ২টি রুম ভেঙ্গে ফেলেছেন

গাইবান্ধা প্রতিনিধি: পলাশবাড়ীর খামার জামিরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ব্যক্তি প্রভাব খাটিয়ে সরকারি দরপত্র (নিলাম) ছাড়াই ২টি রুম ভেঙ্গে ফেলেছেন।
উক্ত বিদ্যালয়ের ভবনটির সরকারি দরপত্র হয়েছে কি না প্রধান শিক্ষক বলতে পারে না। সরকারি দরপত্র ছাড়া বিল্ডিং এর দুটি রুম ভাঙ্গায় এলাকাবাসী সংশ্লিষ্ট বিভাগের কর্মকান্ড নিয়ে প্রশ্ন তুলেছেন।
সরেজমিনে গিয়ে জানা যায়, গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ৮নং মনোহরপুর ইউনিয়নের খামার জামিরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত বছর ৪ তলা ভবনের ২ তলা ভবন নির্মাণ করেন। ফলে পুরাতন ভবনটি সরকারি দরপত্রের মাধ্যমে বিক্রি করার কথা থাকলেও ইতিপূর্বে সরকারি নির্ধারিত মূল্য অনুযায়ী গ্রাহক না পাওয়ায় নিলামটি স্থগিত করা হয়। কিন্তু বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সোবহান সু-কৌশলে এলাকাবাসীকে নিলাম হয়েছে বলে গুজব ছড়িয়ে ৩ ও ৪ জানুয়ারী বিল্ডিং এর দুটি রুম ভেঙে ফেলেন।
নিলাম ছাড়া রুম ভাঙার ব্যাপারে উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরজুমান ফারজানার সঙ্গে কথা বললে তিনি বিটিসি নিউজকে জানান, ভবনটির নিলাম হয়েছে কিনা তা আমি জানিনা। তবে প্রভাবশালী আব্দুস সোবহান উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের অফিস সহকারী আব্বাস আলীর কাছে টাকা জমা দিয়েছে বলে জানি। অফিস সহকারী আব্বাস আলীর সাথে কথা বললে তিনি জানান, এখনও উক্ত ভবনটির নিলাম হয়নি।
তবে আগামীকাল বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) নিলাম হওয়ার কথা রয়েছে। তবে নিলাম বিজ্ঞপ্তির ব্যাপারে নোটিশ বোর্ডে কোন নিলাম বিজ্ঞপ্তির নোটিশ দেখা যায় নাই।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন বিটিসি নিউজকে জানান, বিষয়টি আমি জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.