গাইবান্ধার পলাশবাড়ীতে ডায়াবেটিকস সমিতির ওয়াশরুমের উদ্বোধন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা ডায়াবেটিকস সমিতির ওয়াশরুম উদ্বোধন করেন পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব ও  সাবেক পৌর প্রশাসক এবং  উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু বকর প্রধান।
গতকাল শনিবার সকাল ১১টায় সাবেক পৌর প্রশাসকের প্রস্তাবনায় ডায়াবেটিকস সমিতিতে ওয়াশরুম নির্মিত করা হয়। বর্তমান পৌরসভার অর্থায়নে ও পৌর মেয়রের বাস্তবায়নে কাজটি সম্পন্ন করা হয়।
ওয়াশরুম উদ্বোধন শেষে দুটি ফলজ বৃক্ষের চারা রোপন করে আলোচনা সভায় মেয়র বলেন, আমি পলাশবাড়ী পৌরসভাকে একটি মডেল পৌরসভা প্রতিষ্ঠা করতে চাই। একারণে সকলের সহযোগীতা একান্ত প্রয়োজন। আমি শুধু ডায়াবেটিকস সমিতিকে আধুনিক হিসেবে একটি সেবামূলক প্রতিষ্ঠান তৈরিসহ পৌরসভার মধ্যে যত সেবামূলক প্রতিষ্ঠান আছে যেমন এতিম খানা তাদের প্রতিও আমার আন্তরিক দৃষ্টি বিদ্যমান।
আলোচনার সভার সভাপতিত্ব করেন সমিতির ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম মিনুর মাষ্টার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক হাবিজার রহমান। এসময় বক্তব্য রাখেন সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা, সহ-সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম বিএসসি, প্রেসক্লাব পলাশবাড়ী সাধারণ সম্পাদক ও সমিতির সদস্য আবুল কালাম আজাদ। অনুষ্ঠান শেষে সকলের জন্য দো’য়া করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.