গাইবান্ধার পলাশবাড়ীতে বাবু হত্যা মামলার তিন আসামি গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের আমলাগাছী এলাকার চাঞ্চল্যকর রাহেদুল ইসলাম বাবু হত্যা কান্ডে কিলিং মিশনে সরাসরি অংশ নেয়া তিন আসামিকে গ্রেফতার করেছে পলাশবাড়ী থানা পুলিশ।
বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত থেকে (১৯ এপ্রিল) শুক্রবার পর্যন্ত গাইবান্ধা জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।
এলাকাবাসী সূত্রে জানা যায়, একটি গরু চুরির ঘটনাকে কেন্দ্র করে বুধবার ধারালো অস্ত্র সজ্জিত হয়ে১০/১৫ জনের একটি দল এলোপাতাড়ি রাহেদুল ইসলাম বাবুকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। এতে বাবুর বুকে ছুরিকাঘাতে গুরুতর আহত হওয়ায় এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে রাত ১০ টায় তার মৃত্যু হয়।
এ ব্যাপারে নিহতের বোন আন্জুয়ারা বেগম বাদী হয়ে এজাহার নামীয় ১৫ জন ও আরো অজ্ঞাত ৭/৮ জন  জনে আসামি করে পলাশবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।(যাহার মামলা নং ১৬ তাং১৮/০৪/২০২৪।
পলাশবাড়ী থানার ইন্সপেক্টর তদন্ত লাইছুর রহমান বলেন, এ হত্যা কান্ড সংঘটিত হওয়ার খবর থানায় পৌছিলে গাইবান্ধা জেলা পুলিশ সুপার কামাল হোসেন পিপিএম এর নির্দেশে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান সঙ্গীয় পুলিশ ফোর্স হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু করে।
২৪ ঘন্টায় জেলার বিভিন্ন উপজেলার প্রত্যান্ত অঞ্চলে অভিযান চালিয়ে পুলিশ হত্যাকান্ডে জরিত ও সরাসরি কিলিং মিশনে অংশ নেয়া তিন জনকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন, আসামী মহদীপুর ইউপির পুর্ব গোপালপুর গ্রামের মৃত চান মিয়ার ছেলে ১। ওয়ারেছ মিয়া (৩৫), বরিশাল ইউপির আমলাগাছী গ্রামের খলিল ফকিরের ছেলে ২। ইসমাইল হোসেন (১৯), ৩। মন্টু মিয়ার ছেলে মুশফিকুর রহমান (২০)। গ্রেফরকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে গাইবান্ধা কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মো: শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.