গাইবান্ধার পলাশবাড়ীতে টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে উপজেলা টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে উপজেলা টাউন হলরুমে উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের জাতীয় সংসদ সদস্য ও কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ‍্যাড,উম্মে কুলছুম ম্মৃতি।
বিশেষ অতিথি জেলা ডিডিএলজি শহিদুল ইসলাম,উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগ সদস‍্য একেএম মোকছেদ চৌধুরী বিদ‍্যুৎ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস,এম ফয়েজ উদ্দিন, জেলা আ.লীগ সহ-সভাপতি আবু বকর প্রধান,উপজেলা আ.লীগ সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল, থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা, হোসেনপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু প্রমুখ।
এরপর এমপি আমলাগাছী বালিকা উচ্চ বিদ‍্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে বাল‍্যবিবাহের কুফল নিয়ে আলোচনা করেন পাশাপাশি মন দিয়ে পড়াশোনা করে এমপি, মন্ত্রী, ইঞ্জিনিয়ার,ডাক্তার এবং বড় বড় কর্মকর্তা হওয়ার আহবান জানান।
শেষে এমপি বরিশাল ইউনিয়নের আমলাগাছী দ্বিমূখি উচ্চ বিদ‍্যালয়ের ভিতরের রাস্তার ইটের সলিং করণের উদ্ধোধন করেন এবং বিদ‍্যালয়ের ছাদ বাগানে ফলজ ও ওষুধি বৃক্ষের চারা রোপন করেন।
আগে এমপি বিভিন্ন বাজারে গাড়ী থেকে নেমে নেমে লিফলেট বিতরণ করেন ও সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় করেন এবং তাদের সমস্যা সম্ভাবনার কথা মন দিয়ে শোনেন এমপি এ‍্যাড,উম্মে কুলছুম ম্মৃতি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মো: শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.