গাইবান্ধার ধর্ষণ মামলার আসামি নোয়াখালী থেকে গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা সদরের কাশদহ গ্রামের এক মানসিক প্রতিবন্ধী কিশোরী গত ১৮ এপ্রিল ধর্ষণের শিকার হয়। ঘটনার পর অভিযুক্ত সাগর চন্দ্র (৩৫) আত্মগোপনে চলে যায়। এদিকে দায়ের হওয়া মামলার প্রেক্ষিতে ছায়া তদন্ত করতে গিয়ে ঘটনার এক মাস পর আসামী সাগর চন্দ্রকে নোয়াখালী জেলার চাটখিল এলাকা থেকে র‌্যাব-১৩ ও র‌্যাব-১১ যৌথ অভিযান চালিয়ে গ্রেফতার করে।
আজ বৃহস্পতিবার (১৮ মে) সন্ধ্যা সাড়ে সাতটায় র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানায়।
র‌্যাব-১৩ গাইবান্ধার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি এ কে এম আসিফ  উদ দৌলা জানান, গত ১৮ এপ্রিল বেলা দশটার দিকে গাইবান্ধার কাশদহ গ্রামে মানসিক প্রতিবন্ধী এক কিশোরী নিজ বাড়ির পেছনে গাছের নার্সারিতে খেলতে যায়। এসময় গ্রামের মৃত ঝারুরাম চন্দ্রের ছেলে আসামী সাগর চন্দ্র তাকে মেহেদী কিনে দেয়ার লোভ দেখিয়ে ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে বাড়ির লোকজন ছুটে গেলে সাগর চন্দ্র সেখান থেকে পালিয়ে যায়। এদিকে গত ২৭ এপ্রিল মেয়েটির মা বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পুলিশের পাশাপাশি র‌্যাব ঘটনার ছায়া তদন্ত শুরু করে। ঘটনার পর সাগর চন্দ্র দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন পরিচয়ে আত্মগোপন করে থাকে। সর্বশেষ তথ্য প্রযুক্তির সহায়তায় জানা যায় নোয়াখালি জেলার চাটখিল এলাকায় সে অবস্থান করছে। সেই সূত্র ধরে র‌্যাব-১১ ও র‌্যাব-১৩ যৌথ অভিযান চালিয়ে তাকে ১৭ মে গ্রেফতার করতে সক্ষম হয়।
র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী সাগর চন্দ্র ধর্ষণ মামলার আসামী হয়ে তার আত্মগোপনে থেকে বারবার স্থান বদলের কথা স্বীকার করেছে। তাকে গাইবান্ধা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মো: শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.