গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাসের চাপায় ভ্যান চালকসহ নিহত-২, আহত-২

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে  ঢাকা রংপুর মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় ব্যাটারি চালিত ভ্যানের চালকসহ ২ জন নিহত হয়েছেন এঘটনায় আরো ২ যাত্রী আহত হয়েছেন।
আজ শনিবার (৬ আগষ্ট) বোয়ালিয়া এলাকার ঢাকা- রংপুর মহাসড়কের গাইবান্ধা মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা শাহজালাল শাহ্ পরান নামের একটি যাত্রী বাহী বাস বোয়ালিয়া মোড়ে এসে নিয়ন্ত্রন হারিয়ে একটি যাত্রীবাহী ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যান চালকসহ দুইজন নিহত হয়।
এসময় ঘাতক বাসটি নিয়ে গাড়ীর ড্রাইভার পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বাসটির নিচে ভ্যান আটকে গেলে প্রায় আধা কিলোমিটার ভ্যানটিসহ টেনে যাওয়ার পর যখন গাড়িটি নিয়ে যাওয়া সম্ভব হয় না তখন বাস চালক বাসটি রেখে  ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।
পরে এ ঘটনা বেগতিক দেখে যাত্রীরা গাড়ী থেকে নেমে যায়। এরপর স্থানীয়রা, আহত দুইজনকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে তাদের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজে হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়।
নিহত ভ্যান চালক শাহাজাহান আলী (৫০) গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালিয়ার গ্রামের শিববারী পাড়ার আলহাজ্ব বাতেন মন্ডলের ছেলে । অন্য আর একজন হলেন নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের এনামুল শেখ এর ছেলে ফরিদ শেখ (২২)। আহত দুইজন হলেন ফুলবাড়ী ইউনিয়নের সোহাগী গ্রামের মোজাম্মেল এর পুত্র এজাদুল (৩৫), মালাধর গ্রামের ইয়াছিন আলীর পুত্র হামিদুল।
এ দুর্ঘনার বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ ফায়ার স্টেশন ইনচার্জ আরিফ আনোয়ার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.