গাইবান্ধায় বিদেশি পিস্তল-গুলিসহ মাদক কারবারি গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্লাপুর থেকে একটি কালো রংয়ের বিদেশি অবৈধ পিস্তল, ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলিসহ নজরুল ইসলাম প্রধান নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
শুক্রবার (২ জুন) রাত ১০টার দিকে সাদুল্লাপুর উপজেলার বনগ্রাম ইউনিয়নের ছোট গয়েশপুর প্রধানপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার নজরুল ইসলাম (৪২) ছোট গয়েশপুর প্রধানপাড়া গ্রামের মৃত সিরাজ প্রধানের ছেলে। নজরুল ইসলাম এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকসহ সাদুল্লাপুর থানায় একাধিক মামলা রয়েছে।
শনিবার (৩ জুন) দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার মো. কামাল হোসেন।
সংবাদ সম্মেলনে কালাম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল ছোট গয়েশপুর প্রধানপাড়া গ্রামে অভিযান চালায়। এসময় জনৈক জিন্নাহ খাঁর জমির উপর থেকে নজরুল ইসলামকে আটক করা হয়। পরে নজরুলের দেহ তল্লাসি করে তারপরিহিত লুঙ্গির ডান মাজায় গোজানো রাখা অবস্থায় ম্যাগাজিনসহ একটি পিস্তল ও তিন রাউন্ড তাঁজা গুলি উদ্ধার করা হয়। ৭.৬৫ কালো রঙের সচল পিস্তুলের গায়ে japan লেখা আছে।
তিনি আরও বলেন, গ্রেফতার নজরুল ইসলাম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডে লিপ্ত। মাদকসহ একাধিক মামলা আসামি তিনি। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রক্রিয়া চলছে। জিজ্ঞাসাবদ শেষে নজরুলকে সাদুল্লাপুর থানায় হস্তান্তর করা হবে।
বিক্রির উদ্দেশে বহন করা অবৈধ পিস্তুলটি নজরুল ইসলাম কোথায় কিভাবে পেয়েছে সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া তার সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানান পুলিশ সুপার মো. কামাল হোসেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মো: শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.