গাইবান্ধায় গলায় ফাস দিয়ে ও বিদ্যুৎস্পৃষ্টে এক গূহবধুসহ দুজনের মৃত্যু 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ২০২৩ বিজ্ঞান বিভাগের পরীক্ষার্থী কাব্য গলায় দড়ি দিয়ে আত্নহত্যা করেছে। অপরদিকে সাঘাটা উপজেলায় বিদ‍্যুৎম্পষ্টে এক গূহবধূর মৃত্যু হয়েছে।
জানা যায়, আজ শনিবার (২৯ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে গোবিন্দগঞ্জ পৌরসভার পুরাতন বন্দর সরকার বাড়ির নিজবাসায় কাব্যর মরদেহ ঝুলে থাকতে দেখে স্বজনরা। সে পৌর বাজারের কাপড় ব্যবসায়ী শ্রী লিটন সরকারের বড় ছেলে।
স্থানীয়রা জানান জমজ দুই ভাই কাব্য ও তীর্থ আগামীকাল থেকে অনুষ্ঠিত হতে যাওয়া এসএসসি’র পরীক্ষার্থী ছিল। তারা আরও জানান, বাবা-মার উপর অভিমান করেই সবার অজান্তে কাব্য আত্নহত্যা করেছ।
গোবিন্দগঞ্জ থানা পুলিশ সদস্যরা ঘটনাস্থলে মরদেহের সুরতহাল তৈরি ও তদন্ত পরিচালনা করছেন।
অপরদিকে, জেলার সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়ন এর পাকুরতলা গ্রামের নিজ বাড়িতে মোঃ রায়হান মিয়া ও তার স্ত্রী ববিতা বেগম ২৯ এপ্রিল শনিবার দুপুর ১২ ঘটিকার সময় তাদের নিজ বাড়ীতে বিদ্যুৎ শর্টসার্কিটের স্পর্শে স্ত্রী ববিতা বেগম মারাত্মক আহত হয় এবং স্ত্রীকে বাচানোর চেষ্টা করতে গিয়ে স্বামী মোঃ রায়হান মিয়া বিদ্যুৎস্পর্শ হয়ে সে নিজেও মারাত্মক অসুস্থ হয়। পরে স্থানীয় লোকজন খবর পেয়ে তাহাদের দুজন কে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তার স্ত্রী ববিতা বেগম কে মৃত্যু ঘোষণা করেন।
স্থানীয়রা জানান, আজ দুপুর ১২ ঘটিকার সময় তারা দুজন স্বামী, স্ত্রী নতুন ধানের চাল ফ্যানের সাহায্যে পরিস্কার করার সময় প্রথমে স্ত্রী ববিতা বিদ্যুৎ শর্টসার্কিটে স্পর্শ হলে সেখানে তাহার স্ত্রী ববিতা বেগম কে বাঁচানোর জন্য স্বামী ছুটে গেলে সে-ও বিদ্যুৎস্পষ্ট হয়ে তার অবস্থা আশংকা জনক হয় এবং সাথে বেহুশ হয়ে পড়ে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শোকের ছায়া নেমে পড়েছে। সাঘাটা থানার দায়িত্বরত এস আই জহুরুল হক নিহত ববিতার বিদ্যুৎস্পষ্টে  মৃত্যুর বিষয়টি নিশ্চিত হন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মো: শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.