গাইবান্ধায় আইনী সহায়তা চেয়ে সংবাদ সম্মেলন

 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে তালাকপ্রাপ্তা স্ত্রী কর্তৃক পুনরায় বিবাহের বাসনা নিয়ে, মিথ্যা হয়রানি মূলক মামলা,হত‍্যার হুমকি ও ভারাটিয়া দিয়ে জোরপূর্বক কাবিননামা তৈরি করার প্রতিবাদে আইনী সহায়তা চেয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।
শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পলাশবাড়ী রিপোর্টার্স ইউনিটি অফিসে সংবাদ সম্মেলনে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার দরবস্ত ইউনিয়নের অভিরামপুর গ্রামের মৃত আব্দুস ছামাদ মন্ডলের ছেলে ভুক্তভোগী আলেক মিয়া জানান, আমার তালাকপ্রাপ্তা স্ত্রী শাবানার সহিত বনিবনা না হওয়ার কারণে আমি দেনমোহরের সমস্ত টাকা বুঝিয়ে দিয়া আদালতের মাধ্যমে তালাক প্রদান করি। তালাক প্রদানের পর থেকেই সে আমাকে বিভিন্ন ধরনের হুমকি-ধামকি দিত।
একারণে আমি গত ২০২২ সালের ২২ ডিসেম্বর সাধারণ ডায়েরি করি। উক্ত ঘটনাকে কেন্দ্র করে সে পরিবারের লোকজন সহ ভাড়াটিয়া দিয়ে বতর্মান বছরের ১৮ জানুয়ারি সন্ধ্যা ৭ টায় কোমরপুর থেকে আমাকে অপহরণ করে একটি শ‍্যালো মেশিনে নিয়ে মারপিট করে, খুনের হুমকি দিয়ে অস্ত্রের মুখে পুনরায় বিবাহকরার বাসনা নিয়ে ৪ নং বরিশাল ইউনিয়নের কাজী শাহ আলমের মাধ্যমে মোটা অংকের যৌতুকের টাকা বসিয়ে কাবিননামায় সাক্ষর নেয়। আমার বতর্মান স্ত্রী রুমা ৯৯৯ ফোন দিলে পলাশবাড়ী থানা পুলিশ আমাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে।
এব‍্যাপারে আমি থানায় একটি মামলা দায়ের করি। এরপর থেকে আমার তালাকপ্রাপ্তা স্ত্রী সাবানা বলে আমি মামলা উঠাইয়ে না নিলে আমাদের বাড়ীতে উঠতে দিবে না,মিথ‍্যা মামলা দিয়ে জেল খাটাবে এবং আমাকেসহ আমার বতর্মান স্ত্রী রুমাকে সুযোগমত পাইলে পুনরায় অপহরণ করিয়া আমাদেরকে মারধরসহ খুন জখম করিয়া লাশ গুম করিবে মর্মে হুমকি -ধামকি প্রদান করিতেছে।
এমতাবস্থায় আমি আমার বসতবাড়ীতে অবস্থান করতে পারতেছিনা এবং আমি জানলামের নিরাপত্তাহীনতায় ভুগছি। তাই আমি আপনাদের মাধ্যমে বিষয়টি সরেজমিনে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব‍্যবস্থা গ্রহণ করিতে গাইবান্ধা জেলা ও থানা পুলিশের সহায়তা কামনা করছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মো: শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.