গলার চেইন পেটের ভিতর, ৫ নারী প্রতারক আটক


নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে সংঘবদ্ধ ৫ নারী প্রতারককে আটক করেছে পুলিশ। একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে গিলে ফেলার অভিযোগে স্থানীয়রা তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে।  আজ শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার বনপাড়া এলাকার দুলাল হোসেনের বাড়িতে এই ঘটনা ঘটে।

আটককৃত নারীরা হচ্ছেন:  পাবনা জেলার মুলাডুলি গ্রামের স্বামী পরিত্যক্তা আয়েশা বেগম (৫০), একই গ্রামের মৃত ইউনুস ব্যাপারীর মেয়ে আঁখি আক্তার (৩০), ঢাকা সাভার এলাকার সুমন হোসেনের স্ত্রী তাসলিমা বেগম (২৫), একই এলাকার আশরাফুল ইসলামের স্ত্রী জান্নাত (৩০) ৩ জাহিদ আলীর মেয়ে ফাতেমা আক্তার (১৬)। পুলিশ মুল অভিযুক্ত আয়েশা বেগমের পেট এক্সরে ও আল্ট্রাসনোগ্রাফি করতে চাইলে চেইন গিলে খেয়ে ফেলার কথা স্বীকার করেছে সে।

স্থানীয় পৌর কাউন্সিলর শরীফুন্নেছা শিরিণ বিটিসি নিউজকে জানান, দুপুরে সাহায্য চাওয়ার নামে ৫ নারী উপজেলার দুলাল হোসেনের বাড়িতে যায়। সেখানে পানি পান করতে চাইলে বেড়াতে আসা দুলালের শ্বাশুড়ি হাসিনা বেগম (৫৫) তাদের জন্য পানি আনে।

এ সময় আয়েশা নামে প্রতারক চক্রের সদস্য আচমকা হাসিনার গলার চেইন ছিনিয়ে নিয়ে গিলে ফেলে এবং দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে হাসিনার চিৎকারে আশে-পাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক নাজমুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বিটিসি নিউজকে জানান, আটককৃত ৫ নারীকে জিজ্ঞাসাবাদের জন্য বড়াইগ্রাম থানা পুলিশ হেফাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.