গলাচিপায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে যাত্রীবাহী বাস, নিহত-২, আহত-১৫

 

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় ইমরান পরিবহন নামের একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে রাহাত (২০) ও বেলাল (২২) নামের দুই যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১৫ জন। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় দুইজনকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে চারটার দিকে পটুয়াখালী-গলাচিপা আঞ্চলিক সড়কের বাদুরা বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত রাহাত ও বেলালের বাড়ি গলাচিপা উপজেলা গজালিয়া ইউনিয়নে বলে জানা গেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকাল সাড়ে তিনটার দিকে ৩০/৩৫ জন যাত্রী নিয়ে ওই বাসটি গলাচিপার হরিদেবপুর ফেরিঘাট থেকে পটুয়াখালীর উদ্দেশ্যে রওয়ানা দেয়। বাসটি বাদুরা বাজার সংলগ্ন এলাকায় পৌছালে গ্রীন লাইন পরিবহনের একটি বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে পাশ^বর্তী খাদে পরে যায়। এতে ঘটনাস্থলেই দুই জন যাত্রীর মৃত্যু হয়। বর্তমানে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা রেকার দিয়ে বাসটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলম বিটিসি নিউজকে জানান, দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে। বাসটির চালক,হেল্পার সহ প্রয়োজনীয় কাগজপত্র যাচাই বাছাই করে দেখা হচ্ছে।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পটুয়াখালী প্রতিনিধি মো. নজরুল ইসলাম নজরুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.