গরু খামারিদের পরামর্শ দিলেন : খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি: দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ন বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। তিনি বলেন, বর্তমানে বাজার স্থিতিশীল রয়েছে। ইতোমধ্যে প্রায় ৭ লাখ মেট্রিকটন আমন চাল সংগ্রহ হয়েছে।

আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় নওগাঁ স্টেডিয়াম মাঠে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বেলকোন বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাদ্য মন্ত্রী আরো বলেন, নিরাপদ খাদ্য এবং ভেজাল খাদ্য প্রতিরোধ করতে সবাইকে এগিয়ে আসতে হবে। দুধে কেউ সিসা মিশ্রিত করে না। তবে গরুর খাদ্যের সাথে সিসা মিশানোর পর খাবার দেয়া হলে পরবর্তিতে দুধ এবং মাংসের সাথে মিশে যায়। গরুর খামারি যারা আছেন তাদেরও সচেতন হতে হবে। আমরা শুধু লাভের জন্য না, মানুষকেও বাঁচাতে হবে।

এ সময় জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, জেলা খাদ্য নিয়ন্ত্রক কামাল হোসেন, টুর্নামেন্ট কমিটির আহবায়ক ও নওগাঁ চেম্বার অব কর্মাসের সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল, জেলা ক্রীড়া সংস্থার আহবায়ক কমিটির সদস্য ও নওগাঁ চেম্বারের সিনয়ির সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান টুনু, বেলকোন কোম্পানীর স্বত্ত্বাধীকারী আলহাজ্ব মো: বেলাল হোসেন, ইউপি চেয়ারম্যান হাসান আল মামুন সহ অন্যান্যরা। উদ্বোধনী দিনে নওগাঁ জেলা ও সিরাজগঞ্জ জেলা অংশ নেয়। ব্যাট করে নওগাঁ জেলা। খেলায় ৮টি জেলা অংশ নিবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.