গরীব-দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন মেয়র লিটন

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী মহানগরীর ৪নং ওয়ার্ডে গরীব অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে চাল বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে ৪নং ওয়ার্ড কাউন্সিলরের উদ্যোগে ওয়ার্ড কার্যালয়ের সামনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২৫০জন গরীব-অসহায় ও দুস্থ মানুষের মাঝে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অব্যাহতভাবে সারাদেশে করোনায় ক্ষতিগ্রস্থ মানুষকে খাদ্য, নগদ অর্থসহ বিভিন্নভাবে সহায়তা প্রদান করে আসছেন।

রাজশাহীতে সরকারি উদ্যোগ ছাড়াও ব্যক্তিগত উদ্যোগে সহায়তা প্রদান অব্যাহত রেখেছি। দুর্যোগময় পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে সামর্থবানদেরকে দাঁড়াতে হবে।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন- ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রুহুল আমিন টুনু, মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ফিরোজ কবির মুক্তা, সাধারণ সম্পাদক হিমাদ্রী প্রসাদ রায় (লিটন)সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ কর্মকর্তা, রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.