গরিব, অসহায় ও দুঃস্থদের মাঝে আরএমপি’র ত্রাণ সামগ্রী বিতরণ

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে ৪৮০ জন গরিব, অসহায় ও দুঃস্থদের  মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মানবিক সহায়তার অংশ হিসেবে আজ বৃহস্পতিবার (০৮ জুলাই) ২০২১ বিকেল ০৫.৩০ টায় স্বাস্থ্যবিধি মেনে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার উদ্যোগে গুড়িপাড়া ঈদগাহ মাঠে ৪৮০ জন গরিব, অসহায় ও দুঃস্থদের মাঝে চাউল, আটা, ডাল, লবণ, তেল ও আলু বিতরণ করা হয়। এই ত্রাণ কার্যে টিম ফার্মাসিটিক্যাল লিমিটেড কোম্পানীর পক্ষ হতেও সহায়তা করা হয়।
পুলিশ কমিশনার মহোদয় ত্রাণ বিতরণী অনুষ্ঠানে বলেন, আমরা রাজশাহী মহানগর পুলিশ আপনাদের পাশে সব সময় আছি এবং সর্বক্ষণ পাশে থেকে আপনাদের বিপদে-আপদে সহযোগিতা করতে চাই ।
তিনি তাঁর বক্তব্যে আরো বলেন, কারো ইমারজেন্সি অক্সিজেন এর সমস্যা হলে আমাদেরকে জানাবেন আমরা নিজেরাই আপনাদের বাড়িতে পৌঁছে দিব। এ ছাড়াও আপনাদের যেকোন সমস্যা আমাদেরকে জানাবেন আমরা আইন সঙ্গতভাবে এবং আমাদের সাধ্যমত সমাধান করার চেষ্টা করব।
আমরা এই মানবিক সাহায্য-সহযোগিতার কাজটি অব্যাহত রেখেছি এবং আরো সহযোগিতা করতে চাই। এজন্য বিভিন্ন প্রতিষ্ঠান সহ সমাজের বিত্তবানদেরকে আহবান জানিয়েছি । আহবানে সাড়া দিয়ে অনেকে সহযোগিতা করছেন আপনাদের মাঝে ত্রাণ বিতরণর করার ক্ষেত্রে।
তিনি সবাইকে লকডাউন চলাকালীন সময়ে ঘরে থাকার অনুরোধ করেন এবং জরুরী প্রয়োজনে ঘরের বাইরে গেলে অবশ্যই মাস্ক পরিধান করার পরামর্শ দেন।
আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কর্মকান্ডে আরএমপি সব সময় সাধারণ মানুষের পাশে রয়েছে।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাংগা) জনাব মোঃ মনিরুল ইসলাম, সহকারি পুলিশ কমিশনার (কাশিয়াডাংগা) জনাব মীর মুহসীন মাসুদ রানা, জনাব মোঃ আমিনুর রহমান এজিএম টিম ফার্মাসিটিক্যাল্স লিমিটেড, জনাব মোঃ নাহিদ আক্তার নাহান সাধারণ সম্পাদক, কমিউনিটি পুলিশিং কমিটি কাশিয়াডাঙ্গা থানা ও জনাব এসএম মাসুদ পারভেজ অফিসার ইনচার্জ, কাশিয়াডাঙ্গা থানা, আরএমপি, রাজশাহী।
সংবাদ প্রেরক রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.