গত ২৪ ঘন্টায় খুলনা বিভাগের ৫ জেলায় ১৪ জনের করোনা সনাক্ত, উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী তিনজনের করোনা হয়নি

খুলনা ব্যুরো: গত ২৪ ঘন্টায় খুলনা মহানগরীর দু’জনসহ বিভাগের পাঁচ জেলায় ১৪ জনের করোনা সনাক্ত হয়েছে। ৫৮তম দিনের এ তথ্য দিয়েছেন খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা: মো: মেহেদী নেওয়াজ।
তিনি বলেন, আজ বুধবার (৩জুন) খুলনা ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করে মোট ১৪ জনের করোনা সনাক্ত হয়েছে। এর মধ্যে খুলনা মহানগরীর দু’জন, বাগেরহাট সদরের দু’জন, ফকিরহাটের দু’জন, সাতক্ষীরার একজন, যশোরের দু’জন এবং মাগুরার পাঁচজন রয়েছেন। খুলনা মহানগরীর দু’জনের মধ্যে একজন নগরীর ছোট বয়রা আর্ট কলেজের সামনের একজন চিকিৎসকের গাড়ি চালক এবং অপরজন শেখপাড়ার বাসিন্দা।
সংশ্লিষ্ট সূত্রটি জানায়, খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে আজ বুধবার পর্যন্ত মোট সাত হাজার ৩৩ জনের নমুনা পরীক্ষা করে ২৫৭ জনের করোনা পজেটিভ হয়। যার মধ্যে খুলনা মহানগরীসহ জেলার আক্রান্তের সংখ্যা ১১৯জন।
এদিকে, গত সোমবার (১ জুন)  রাত সাড়ে ১১টা থেকে মঙ্গলবার (২ জুন) সকাল সাড়ে নয়টা পর্যন্ত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা সাসপেকটেড আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী তিনজনের কারও শরীরেই করোনার উপসর্গ পাওয়া যায়নি।
আগেই সংগ্রহ করা নমুনা আজ বুধবার খুলনা মেডিকেলের পিসিআর ল্যাবে পরীক্ষা করে ওই তিনজনেরই ফলাফল নেগেটিভ হয়।
এরা হলেন- নগরীর শেখপাড়ার বাসিন্দা এবং বড় বাজারের নজরুল স্টোরের মালিক নজরুল ইসলাম, যশোরের মনিরামপুর উপজেলার বাসিন্দা তহমিনা এবং যশোরের ঝিকরগাছা উপজেলার বাসিন্দা ফারুক হোসেন। যদিও তাদেরকে করোনার রোগীদের মতই দাফন কার্যক্রম সম্পন্ন হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.