গণহত্যা দিবসে শহীদদের স্মরণে মহানগর আ.লীগের মোমবাতি প্রজ্জ্বলন ও পুষ্পস্তবক অর্পন

:লীগ প্রতিবেদকভয়াল ২৫শে মার্চ কালরাতে শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন, র‌্যালি ও পুষ্পস্তবক অর্পন করেছে রাজশাহী মহানগর আওয়ামী লীগ। আজ সোমবার রাত সাড়ে আটটায় জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সুযোগ্য সন্তান, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র, কেন্দ্রীয় আওয়ামী লীগের অন্যতম সদস্য ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে এসব কর্মসূচি পালিত হয়।

জানা গেছে, ভয়াল ২৫শে মার্চ কালরাতে শহীদদের স্মরণ উপলক্ষে মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে র‌্যালি শুরু হয়। এ সময় মেয়র খায়রুজ্জামান লিটনসহ অংশগ্রহণকারীরা জ¦লন্ত মোমবাতি হাতে নিয়ে র‌্যালিতে অংশ নেন। র‌্যালিটি সাহেববাজার জিরোপয়েন্ট ঘুরে মনিচত্বর হয়ে রাজশাহী কলেজ শহীদ মিনারের সামনে গিয়ে শেষ হয়। এরপর সেখানে মেয়র খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে মোমবাতি প্রজ্জ্বলন ও পুষ্পস্তবক অর্পন করা হয়। পুষ্পস্তবক অর্পণ শেষে এক মিনিট নীরবতা পালন করা হয়।

র‌্যালি, মোমবাতি প্রজ্জ্বলন ও পুষ্পস্তর্বক অর্পণে অংশ নেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বঙ্গবন্ধু গবেষণা পরিষদের রাজশাহী মহানগরের বর্তমান সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্না, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী, মোহাম্মদ আলী কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, নাইমুল হুদা রানাসহ মহানগর আওয়ামী লীগের নেতৃবন্দ, মহানগর যুবলীগের সভাপতি রমজান আলীসহ যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ, ছাত্রলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। #প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.