গণতান্ত্রিকভাবে প্রস্থানের পথ হারিয়েছে সরকার : রিজভী

ঢাকা প্রতিনিধি: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, একতরফা ও প্রতারণার নির্বাচন করে গোটা জাতিকে ধোঁকা দিয়েছে সরকার। আমরা এই নির্বাচনকে বর্জনের ডাক দিয়েছিলাম। আপনারা দেশপ্রেমিক জনগণ ঠিকই ভোট বর্জন করে সরকারকে লালকার্ড দেখিয়ে দিয়েছেন।
তিনি বলেন, শেখ হাসিনা গায়ের জোরে নির্বাচন করে গণতান্ত্রিকভাবে প্রস্থানের পথ হারিয়েছেন। জনগণ আজ রুখে দাঁড়িয়েছে। তারা কর্তৃত্ববাদী শাসন বারবার মানবে না। আপনার এই সরকারের বিরুদ্ধে সবাই ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ান।
বুধবার (১০ জানুয়ারি) সকালে রাজধানীর গুলশান-১ নাম্বারে ইম্পেরিয়াল ভবনের সামনে ও আশপাশে ধন্যবাদ ও সচেতনতামূলক লিফলেট বিতরণের আগে তিনি এসব কথা বলেন।
পরে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এসময় পথচারী, রিকশাচালক ও সাধারণ মানুষের হাতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে লিফলেট রিজভী।
গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ডামি ও প্রহসন আখ্যা দিয়ে অবিলম্বে তা বাতিলের দাবি জানিয়েছে বিএনপিসহ বিভিন্ন দল। এই দাবিতে ৯ ও ১০ জানুয়ারি দুদিন গণসংযোগ কর্মসূচি ঘোষণা করা হয়েছে।
আজ দ্বিতীয় দিনে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম, তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, যুবদলের কেন্দ্রীয় সহসভাপতি জাকির হোসেন সিদ্দিকী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত, সহসাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জুয়েল, ছাত্রদলের সাবেক সহসভাপতি তারেক উজ জামান তারেক, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য আরিফা সুলতানা রুমা, নাদিয়া পাঠান পাপন, কৃষক দলের সহসম্পাদক ফারজানা ইয়াসমিন লিপি, ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ডা. তৌহিদুর রহমান আউয়াল, আতাউর রহমান, সহসাধারণ সম্পাদক আজিজুল হক জিয়ন, নাসরিন রহমান পপি, সহসাংগঠনিক সম্পাদক সাদেক মিয়া, সহসাংস্কৃতিক সম্পাদক জান্নাতুল নওরিন উর্মি, ইডেন মহিলা কলেজ ছাত্রদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক সৈয়দা সুমাইয়া পারভীন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, যুগ্ম সম্পাদক রাজু আহমেদ, কেন্দ্রীয় যুবদল নেতা কাজী মনজুর রহমান, ঢাকা জেলা উত্তর ছাত্রদলের সাবেক সদস্য সচিব মো. সজীব রায়হান, ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক জুয়েল রানা, মৎস্যজীবী দলের সদস্য এএইচ আবু সাঈদ, প্যাব দপ্তর সম্পাদক হাসান, কেন্দ্রীয় ছাত্রদল নেতা মিরাজ হোসেন, ডা. মুনতাসির, আশরাফুল আসাদ, টাঙ্গাইল জেলা ছাত্রদল নেতা রফিক, ইডেন মহিলা কলেজ ছাত্রদল নেত্রী নিপা, মহানগর ছাত্রদল নেতা নাসির মিজি, রাকিব, জয়াসহ অন্যান্য নেতারা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.