গজারিয়ায় কাভার্ডভ্যান-ট্রাক ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে আহত-২

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের গজারিয়ায় কাভার্ডভ্যান-মালবাহী ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে দুজন গুরুতর আহত হয়েছেন। আজ মঙ্গলবার (২ জুলাই) সকাল পৌনে ৬টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভিটিকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
ভবেরচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির এ তথ্য বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পর ঢাকামুখী সড়কে প্রায় আধঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।
দুর্ঘটনায় আহতরা হলেন- কাভার্ডভ্যানের চালক নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মারুফ মিয়া (২৩) ও সিএনজিচালিত অটোরিকশার চালক মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার মিরপুর গ্রামের সাব্বির মিয়া (২২)।
পুলিশ জানায়, আজ মঙ্গলবার (২ জুলাই) সকাল আনুমানিক পৌনে ৬টার দিকে উল্টোপথে ভবেরচর বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল একটি সিএনজিচালিত অটোরিকশা। অপরদিকে কাভার্ডভ্যান ও মালবাহী ট্রাকটি ঢাকার দিকে যাচ্ছিল। ভিটিকান্দি এলাকা অতিক্রম করার সময় কাভার্ডভ্যান, মালবাহী ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে মালবাহী ট্রাকটি রাস্তার ডিভাইডারের ওপর উল্টে পড়ে। আর কাভার্ডভ্যান ও অটোরিকশার সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে কাভার্ডভ্যান ও সিএনজির অটোরিকশার চালক গুরুতর আহত হয়।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠান।
ওসি হুমায়ুন কবির বলেন, মালবাহী ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। দুর্ঘটনাকবলিত পরিবহণগুলো জব্দ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মুন্সীগঞ্জ প্রতিনিধি মো. সোহেল চৌধুরী সোহেল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.